Advertisement
০৩ মে ২০২৪
Manali in Didi No 1

বিয়ের দু’বছর পরও অপূর্ণ মানালির স্বপ্ন, প্রকাশ্যে হুমকি দিলেন স্বামী অভিমন্যুকে

২০২০ সালে বিয়ে করেন মানালি এবং অভিমন্যু। কিন্তু দু’বছরেও স্ত্রীর মনের সাধ পূরণ করলেন না অভিমন্যু।

বিয়ের দু’বছর পরও অপূর্ণ মানালির স্বপ্ন।

বিয়ের দু’বছর পরও অপূর্ণ মানালির স্বপ্ন। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ১১:১১
Share: Save:

২০২০ সালের ১৫ অগস্ট বিয়ে করেন তাঁরা। করোনা পরিস্থিতিতে একদম ঘরোয়া ভাবে অনুষ্ঠান করে রেজিস্ট্রি করেন। মানালি মণীষা দে এবং অভিমন্যু মুখোপাধ্যায়। টলিপাড়ায় দু’জনেই পরিচিত মুখ। এক জন জনপ্রিয় অভিনেত্রী। অন্য জন পরিচিত পরিচালক। দু’বছর বিয়ে হয়ে গেল, কিন্তু অভিমন্যু এখনও মানালির ইচ্ছে অপূর্ণই থেকে দিয়েছেন। সেই দুঃখের কথা ‘দিদি নম্বর ১’-এর সেটে এসে রচনা বন্দ্যোপাধ্যায়কে বলেই ফেললেন মানালি।

বিয়ের পর নবদম্পতি মধুচন্দ্রিমায় যাবেন, সেটাই স্বাভাবিক। কিন্তু এ ক্ষেত্রেই ঘটেছে অস্বাভাবিক ঘটনা। বিয়ের ২ বছর কেটে গিয়েছে। কিন্তু মানালিকে এখনও মধুচন্দ্রিমায় কোথাও নিয়ে যাননি অভিমন্যু। সেই অভিযোগই রচনাকে জানালেন তিনি। বললেন, “আমার শাশুড়িমা বলেন নিজেরা বেরিয়ে যাও। আমিও ঠিক করেছি, ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে দাঁড়িয়ে বলছি, এই বছরের মধ্যে যদি মধুচন্দ্রিমায় না যাই তা হলে আমি আমার বন্ধুদের সঙ্গেই ঘুরতে চলে যাব।”

কিছু দিন আগেই শেষ হয়েছে মানালি অভিনীত সিরিয়াল ‘ধুলোকণা।’ আপাতত কয়েক দিনের বিরতি। তবে ‘হইচই’-এ সদ্য মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ‘ইন্দু ২’। কয়েক মাস আগে মহরত হয়েছে অভিমন্যুর নতুন ছবি ‘কীর্তন’-এর। সিনেমা আর সিরিয়ালের এই ব্যস্ততার মাঝে কিছুতেই সময় মিলিয়ে উঠতে পারছেন না তাঁরা। কখনও মানালির সময় হয়, তো কখনও আবার অভিমন্যুর সময় হয় না। তাই তো রচনা তাঁদের পরিবার পরিকল্পনা নিয়ে প্রশ্ন করলে মানালির স্পষ্ট উত্তর, “দিদি, তুমি পরিবার পরিকল্পনার কথা বলছ, বিয়ের দু’বছর কেটে গেলেও এখনও মধুচন্দ্রিমায় যেতে পারলাম না। বরের সঙ্গে হাত ধরে সমুদ্র দেখলাম না, সেখানে আর কী পরিকল্পনা করব!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE