Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Parambrata-Subhashree

নতুন রূপে পরমব্রত -শুভশ্রী, আনন্দবাজার অনলাইনে প্রথম ‘ডক্টর বক্সী’র প্রচার ঝলক

আনন্দবাজার অনলাইনে প্রথম প্রকাশ্যে সপ্তাশ্ব বসুর আগামী ছবি ‘ডক্টর বক্সী’র প্রচার ঝলক। অন্য ভাবে দেখা দিলেন পরমব্রত এবং শুভশ্রী।

আনন্দবাজার অনলাইনে প্রথম প্রকাশ্যে পরমব্রত এবং শুভশ্রীর নতুন ছবি ‘ডা:বক্সী’র প্রচার ঝলক।

আনন্দবাজার অনলাইনে প্রথম প্রকাশ্যে পরমব্রত এবং শুভশ্রীর নতুন ছবি ‘ডা:বক্সী’র প্রচার ঝলক। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২২ ১৫:৫৯
Share: Save:

কপাল কেটে গিয়েছে। রক্তের দাগ। চোখে মুখে ভয়ের ছাপ স্পষ্ট। এমনই এক লুকে সামনে এসে দর্শককে অবাক করে দিয়েছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। পরিচালক সপ্তাশ্ব বসুর নতুন ছবি ‘ডক্টর বক্সী’ ছবিতে নায়িকাকে প্রথম ঝলক দেখেই খানিকটা চমকেই গিয়েছিলেন সকলে। সঙ্গে আবার অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। শুভশ্রী-পরমব্রতকে দেখার জন্য ধৈর্য ধরছিল না। এসে গেল ছবির প্রথম ঝলক। শুধুমাত্র আনন্দবাজার অনলাইনে।

পরতে পরতে রহস্য, রোমাঞ্চ আর টানটান উত্তেজনায় মোড়া ছবির প্রচার ঝলক। যেখানে বনি সেনগুপ্ত, পরমব্রত এবং শুভশ্রী ধরা দিলেন একদম অন্য ভাবে। চিকিৎসা-দুর্নীতির প্রেক্ষাপটে তৈরি এই গল্প। যার প্রথম অংশে দর্শক দেখেছিলেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়কে। এ বার যে চরিত্রে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে।

ছবি প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে পরিচালক বলেন, “বাংলা ছবির জগতে এই ধরনের বিষয় নিয়ে খুব কমই কাজ হয়েছে। চিকিৎসা বিভ্রাট এবং নানা রকমের চিকি়ৎসা-দুর্নীতিকে নিয়েই ছবিটি তৈরি করেছি। সবটাই কিন্তু সত্য ঘটনা অবলম্বনে। টুকরো টুকরো ঘটনা একই সুতোয় গাঁথতে চেয়েছি।” ডক্টর বক্সী রূপে শাশ্বতকে বেশ পছন্দ করেছিলেন দর্শক। এই নতুন রূপে পরমব্রতকে দর্শক কত নম্বর দেন, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE