Advertisement
১৯ মে ২০২৪
Parambrata Chatterjee

মায়ের মৃত্যুবার্ষিকীতে আবেগপ্রবণ পরমব্রত, ডুব দিলেন স্মৃতিতে, কী লিখলেন তিনি?

তাঁর জীবনের সিংহভাগ জুড়ে ছিলেন মা। তাই জীবনের সবচেয়ে কাছের মানুষের মৃত্যুবার্ষিকীতে আবেগপ্রবণ হয়ে পড়লেন পরমব্রত চট্টোপাধ্যায়।

Parambrata on his mother\\\\\\\\\\\\\\\'s death anniversary

মায়ের স্মৃতিচারণায় পরমব্রত —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৩ ১২:৪৪
Share: Save:

‘‘তোমায় এই সংগ্রহের মাঝেই রেখে দিতে চাই’’— আবেগপ্রবণ পরমব্রত চট্টোপাধ্যায়। ৯ বছর আগে ২৯ এপ্রিল মা-কে হারিয়েছিলেন অভিনেতা। এই দিনটা তাঁর পক্ষে ভোলা সম্ভব নয়। সন্তানের জীবনে মা একটা বড় অংশ জুড়ে থাকেন। পরমব্রতর ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। শনিবার মায়ের স্মৃতিতে ডুব দিলেন অভিনেতা।

পিছনের শোকেসে সারি দিয়ে সাজানো পুরনো দিনের ক্যাসেট, ডিভিডি। তার সামনে রজনীগন্ধার মালা আর গাঁদা ফুল দিয়ে সাজানো অভিনেতার মায়ের ছবি। কপালে আঁকা চন্দন। মা সুনেত্রা ঘটকের মৃত্যুবার্ষিকীতে মায়ের ছবি পোস্ট করে পরমব্রত লিখলেন, “তুমি আমাদের সিনেমা এবং ডিভিডি সংগ্রহের জন্য খুবই গর্বিত ছিলে। তুমি যেখানেই আছ, আশা করি তুমি জানো এখন আমরা সিনেমা স্ট্রিমিং করি। কিন্তু এই দিনে তোমায় আমাদের এই ক্যাসেট সংগ্রহের কাছে রাখতে ইচ্ছে হল। ৯ বছর হল। ভাল থেকো মা।”

পরমব্রতের মা সুনেত্রা ঘটক ছিলেন পরিচালক ঋত্বিক ঘটকের ভাইঝি। বাংলা ছবি, সংস্কৃতির মধ্যেই তাঁর বেড়ে ওঠা। এই মুহূর্তে পরমব্রত যেমন এক দিকে অভিনয় চালিয়ে যাচ্ছেন। আবার সমান তালে এগোচ্ছে তাঁর পরিচালনার কাজও। অভিনেতা বর্তমানে আবার প্রযোজকও বটে। ৫ মে ফেলুদা হিসাবে দর্শকদের সামনে আসতে চলেছেন পরমব্রত। অরিন্দম শীল পরিচালিত ‘সাবাশ ফেলুদা’ সিরিজ়ে প্রদোষ মিত্রের চরিত্রে দেখা যাবে তাঁকে। সিরিজ়ে তোপসে হয়েছেন ঋতব্রত মুখোপাধ্যায়। এ ছাড়াও রয়েছেন রুদ্রনীল ঘোষ, ঋত্বিক চক্রবর্তী, সৌরসেনী মৈত্র, রজতাভ দত্ত-সহ আরও অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Parambrata Chatterjee Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE