• মৌসুমী বিলকিস
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিয়ে করছেন ‘আন্নাকালী’, পাত্র কিন্তু টালিগঞ্জের চেনা মুখ…

main
প্রীতি বিশ্বাস।

বিয়ে করছেন প্রীতি বিশ্বাস ওরফে সৌদামিনীর সংসার’ ধারাবাহিকের দাপুটে খলনায়িকা আন্নাকালী। পাত্র রাহুল মজুমদার। ‘দেবী চৌধুরানী’ ধারাবাহিকে যাঁকে ব্রজেশ্বর হিসেবে দেখা গিয়েছে। আগামী ১০ ফেব্রুয়ারি রাহুল-প্রীতির চার হাত এক হতে যাচ্ছে।

কে আগে প্রোপোজ করেছিলেন?

রাহুল হাসছেন। প্রীতিও। হাসতে হাসতেই প্রীতি বললেন, “আমরা গ্যাংটকে ‘রংরুট’ ফিল্মের শুট করছি। রাত তিনটের সময় রাহুলের প্রোপোজ টেক্সট পেলাম। তার দশ মিনিট পরে গ্যাংটকে বিশ্রী ভূমিকম্প। তখন বলেছিলাম, ‘দেখলি, এমন প্রপোজ করলি যে ভূমিকম্প হয়ে গেল।’ হা হা হা...।”

এই সময়ে বিয়ে করবেন আগে থেকে ভাবা ছিল?

রাহুল বললেন, “ভেবেছিলাম, ‘দেবী চৌধুরানী’ যদি জুন-জুলাই অবধি চলে তো ২০২০-র শেষের দিকে বিয়ে করব। কিন্তু সিরিয়ালটা আগেই শেষ হয়ে যাওয়াতে হাতে সময় পেয়ে গেলাম। তাই ভাবলাম...। নতুন কাজ শুরু হলে ছুটি পাওয়া সমস্যা।”

আরও পড়ুন-দেব নয়, টলিপাড়ার অন্য এক নায়কের সঙ্গেই নতুন কেমিস্ট্রি রুক্মিণীর!

 

হবু বর রাহুল মজুমদারের সঙ্গে প্রীতি

তিন বছর ধরে প্রেম করছেন তাঁরা। প্রীতি বিশ্বাসকে ‘রংরুট’ ছাড়াও দেখা গিয়েছে ‘গোলমাল’, ‘উইন্ডো কানেকশন’ প্রভৃতি বাংলা ফিল্ম এবং বেশ কিছু ভোজপুরি ফিল্মেও।

কী সাজে বিয়ে করবেন তাঁরা?

রাহুল দোটানায়,“আমার মা রাজপুত,বাবা বাঙালি। বাঙালি বিয়েতে টোপর আর রাজপুত বিয়েতে ‘সেহরা’।বাবা বাবার মতো, মা মায়ের মতো বলছেন। চাপ হয়ে গিয়েছে আমার।ঠিক করেছি হাফ রাস্তা সেহরা পরে যাব, বিয়ে বাড়ি পৌঁছে টোপর পরব। বিয়েতে শেরওয়ানি পরব। সেহরা-টোপর দুটোই ম্যাচ করবে।”

প্রীতি এক্সাইটেড, “ট্র্যাডিশনাল ওয়েতেই সাজব। বিয়ের দিন লাল-সবুজ বেনারসি পরব আর বউভাতের দিন লেহেঙ্গা পরে ইস্টার্ন ওয়েস্টার্ন স্টাইলে সাজব।”

মেনুতে কী থাকছে?

রাহুল মেনু বললেন,“বউভাতের মেনুতে মিক্স অ্যান্ড ম্যাচ। কন্টিনেন্টাল,মোগল, বাঙালি সব খাবার থাকবে।”

প্রীতি যোগ করলেন, “বিয়ের খাওয়াদাওয়া পুরো বাঙালি মতে হবে। চেয়েছিলাম খাওয়ার থালাটাও মাটির হোক। কিন্তু কিছু প্র্যাক্টিক্যাল সমস্যার জন্য সেটা হচ্ছে না।”  

 

 একান্তে রাহুল-প্রীতি 

মধুচন্দ্রিমায় সুইজারল্যান্ড যাওয়া নাকি রাহুলের স্বপ্ন। অনেক ইন্টারভিউয়ে তিনি বলেছেন।

যাচ্ছেন?

রাহুল হাসছেন। প্রীতি জানালেন, “ও চ্যানেলের সঙ্গে চুক্তিবদ্ধ। যে কোনও সময় দুম করে নতুন কাজ আসতে পারে। তাই হনিমুনে সুইজারল্যান্ড যাওয়ার কথা আপাতত ভাবছি না।হনিমুনের এখনও কিছু প্ল্যান নেই।”

আরও পড়ুন- ‘এতদিন চুপ ছিলাম, আর নয়’, মৌসুমি চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে মানহানির অভিযোগে আদালতে যাচ্ছেন জামাই ডিকি

কেমন লাগছে?

প্রীতি শেয়ার করলেন, “বিয়ের দিনটা আমার জীবনের অন্যতম এক্সাইটমেন্ট।”

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন