Advertisement
০৬ মে ২০২৪
Guddi Serial

অনুজের প্রয়োজন রণজয়ের শিক্ষা! ‘গুড্ডি’ সিরিয়ালে নিজের চরিত্র নিয়ে বিরক্ত নায়ক

‘গুড্ডি’ সিরিয়ালে অনুজের চরিত্র নিয়ে মাঝে মাঝেই কটূক্তির ঝড় ওঠে। এ বার নিজের চরিত্র নিয়ে নিজেই মন্তব্য করে বসলেন রণজয়।

‘গুড্ডি’ সিরিয়ালে নিজের চরিত্র নিয়ে কী বললেন রণজয়?

‘গুড্ডি’ সিরিয়ালে নিজের চরিত্র নিয়ে কী বললেন রণজয়? ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ১৫:২২
Share: Save:

অনুজকে নিয়ে গুড্ডি আর শিরিনের মাঝের টানাপড়েন যেন শেষ হয় না। এক দিকে গুড্ডির প্রতি ভালবাসা, অন্য দিকে আবার স্ত্রী শিরিনের প্রতি দায়িত্ব। কোনওটাই সঠিক ভাবে পালন করতে পারছেন না অনুজ। ‘গুড্ডি’ সিরিয়ালে অনুজের চরিত্র দেখে ভীষণই বিব্রত দর্শক। এ তো গেল দর্শকের কথা। কিন্তু এই চরিত্রে যিনি অভিনয় করছেন, তাঁর কেমন লাগছে? অনুজের চরিত্রে দর্শক দেখছেন রণজয় বিষ্ণুকে। এমন একটি চরিত্রে অভিনয় করতে গিয়ে বিরক্ত রণজয়ও।

রণজয়ের অনুভূতি প্রকাশ পেল তাঁর নতুন ভিডিয়োয়। কী বললেন? রণজয় বললেন, “খুবই বিরক্তিকর। অনুজ নামের লোকটাকে আমার কাছে পাঠানো উচিত। প্রেম ভিতরে ভরপুর কিন্তু কাজ ছাড়া তো কিছুই বোঝে না। মনে মনে গুমরে মরছে। আরে আগে নিজেকে ভাল রাখ, তার পর তো বাকিদের ভাল রাখবি। আমার থেকে পাঠ নেওয়া দরকার জীবন কী ভাবে যাপন করা উচিত।”

রণজয়ের এই ভিডিয়োয় কারও মন্তব্য, “রণজয়দা, অনুজকে বোঝাও যেন শিরিনকে ডিভোর্স দিয়ে দেয়।” আবার অনুজের কিছু কিছু সিদ্ধান্তে বেশ বিরক্ত অনেকেই। যে কোনও চরিত্রে একটানা অভিনয়ের ফলে অভিনেতার সঙ্গে সেই চরিত্রের একটা যোগাযোগ স্থাপিত হয়ে যায়। সেই একাত্মবোধ যে নায়ককে অনুজ চরিত্র নিয়ে আরও বেশি করে ভাবাচ্ছে এই ভিডিয়ো যেন সেই আভাসই দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranojoy bishnu Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE