Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Debchandrima- Rezwan

জনসমক্ষে দেবচন্দ্রিমাকে কত নম্বর দিলেন প্রিয় বন্ধু রিজওয়ান?

তাঁদের জুটি নিয়ে কৌতূহলের শেষ নেই। ছবি থেকে ভিডিয়ো— দেবচন্দ্রিমা-সানিকে দেখতে পছন্দ করেন দর্শক। এ বার নায়িকাকে নম্বর দিলেন নায়ক।

 দেবচন্দ্রিমাকে কত নম্বর দিলেন রিজওয়ান?

দেবচন্দ্রিমাকে কত নম্বর দিলেন রিজওয়ান? ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২২ ১৯:৫৯
Share: Save:

পরনে নীল বেনারসি। সঙ্গে মেলানো লাল ব্লাউজ। খোলা চুলে অন্য রকম দেবচন্দ্রিমা সিংহ রায়। সঙ্গে পাঞ্জাবিতে ধরা দিলেন রিজওয়ান রব্বানি শেখ। টলিপাড়ায় তাঁদের বন্ধুত্বের কথা কারও অজানা নয়। ‘স্টার জলসা’র ধারাবাহিক ‘সাঁঝের বাতি’-তে একসঙ্গে তাঁদের প্রথম দেখেন দর্শক। তার পর থেকে আর ফিরে দেখা নয়। মাঝেমাঝেই তাঁদের একসঙ্গে ফ্রেমবন্দি হতে দেখা যায়।

স্টুডিয়োপাড়ায় গুঞ্জন, একে অপরকে নাকি মন দিয়ে বসেছেন তাঁরা। যদিও সম্পর্কের কথা এখনও প্রকাশ্যে আনেননি কেউই। তবে বন্ধুত্ব যে বেশ জমেছে তা ইতিউতি কান পাতলেই বোঝা যায়। এ বার দেবচন্দ্রিমাকেই নম্বর দিলেন সানি ওরফে রিজওয়ান। ইনস্টাগ্রামে নিজেদের মজাদার এক ভিডিয়ো ভাগ করে নিয়েছেন অভিনেতা। সেখানে বলিউডের এক বিখ্যাত গানের তালে পা মেলাতে দেখা গেল তাঁদের। শুধু তাই নয় নায়িকাকে ১০ নম্বরের মধ্যে নয় দিলেন অভিনেতা।

প্রসঙ্গত, এই দুজনকেই দর্শক দেখছেন দুই ভিন্ন ধারাবাহিকে। নতুন মেগাতে সানি জুটি বেঁধেছেন ইন্দ্রাণী পালের সঙ্গে। ধারাবাহিকের নাম ‘নবাব নন্দিনী’। অন্য দিকে, প্রতীক সেনের সঙ্গে নতুন ধারাবাহিকে রসায়ন জমেছে দেবচন্দ্রিমার। কিন্তু ক্যামেরার সামনে হোক কিংবা পিছনে সানি দেবচন্দ্রিমার রসায়নে বুঁদ দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE