Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Bengali web series

বাড়তি শুট করা হয়েছে এক ঘণ্টা, এক ফোনে বন্ধ সুরিন্দর ফিল্মসের নতুন সিরিজ়ের শুটিং

সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় শুটিং চলছে অভিনন্দন দত্তের নতুন সিরিজ়ের। কিন্তু কাজের মাঝে আচমকাই বাধা। মানা হল না অনুরোধ।

সুরিন্দর ফিল্মস প্রযোজিত আগামী ওয়েব সিরিজ়ের শুটিংয়ে আচমকাই বাধা, বন্ধ শুটিং।

সুরিন্দর ফিল্মস প্রযোজিত আগামী ওয়েব সিরিজ়ের শুটিংয়ে আচমকাই বাধা, বন্ধ শুটিং। প্রতিকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২২ ১৭:২৮
Share: Save:

১৪ ঘণ্টার বেশি শুটিং করা যাবে না। ধারাবাহিকের শুটিংয়ের এমনটাই নিয়ম। তবে সেই নিয়ম অবশ্য কখনও সিনেমা বা ওয়েব সিরিজ়ের উপর খাটে না। সিনেমার ক্ষেত্রে কোনও নির্দিষ্ট সময় নেই। কিন্তু সেই নিয়েই এ বার বাধল গন্ডগোল। ‘সুরিন্দর ফিল্মস’-এর প্রযোজনায় একটি নতুন ওয়েব সিরিজ়ের শুটিং শুরু করেছেন পরিচালক অভিনন্দন দত্ত। সিরিজ়ের শুটিং শেষ করতে পারলেন না পরিচালক। অন্দরের গুঞ্জন এমনটাই।

কী ঘটেছে? ঘনিষ্ঠ সূত্রে খবর, সোমবার গিল্ডের তরফ থেকে ফোন করে থামিয়ে দেওয়া হয় সিরিজ়ের কাজ। টিমের এক সদস্য জানিয়েছেন, তাঁদের গিল্ড থেকে শুটিংয়ের অনুমতি নেওয়া ছিল। কিন্তু শুটিংয়ের সময় এক ঘণ্টা বাড়তি হওয়ায় সঙ্গে সঙ্গে বন্ধ করতে বলা হয় কাজ। এই এক ঘণ্টার জন্য আবারও আলাদা দিনে শুটিং করতে হচ্ছে গোটা টিমকে। যেটা সত্যিই অসুবিধাজনক। তাঁদের কাছে লিখিত অনুমতিপত্র না থাকায় আরও বেশি সমস্যার মুখে পড়তে হয় পরিচালক অভিনন্দন-সহ গোটা টিমকে।

এই প্রসঙ্গে, আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় ‘ফেডারেশন অব সিনে টেকনিশিয়ান্‌স অ্যান্ড ওয়ার্কার্স অফ ইস্টার্ন ইন্ডিয়া’র সভাপতি স্বরূপ বিশ্বাসের সঙ্গে। তাঁর কথায়, “আমার কাছে এমন কোনও খবর আসেনি। এই রকম কিছু হয়ে থাকলে আমি অবশ্যই জানতে পারতাম।” পরিচালক অভিনন্দনের সঙ্গেও যোগাযোগ করা হয় আনন্দবাজার অনলাইনের তরফে। মুখ খুলতে নারাজ তিনি। প্রসঙ্গত, কিছু দিন আগেই জানা গিয়েছে, ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায় ‘স্পর্শ’ নামক একটি ছবি পরিচালনা করবেন তিনি। যে ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE