Advertisement
২৯ জানুয়ারি ২০২৩
TRP Ratings

সাত দিনেই পর্ণা-সৃজনের মোহ ভাঙল! শেষে হাল ধরতে হল জগদ্ধাত্রীকে

বৃহস্পতিবার মানেই লক্ষ্মী। এ দিনেই হাতে আসে, কে এগিয়ে থাকল আর কে দর্শকের মন জয় করতে পারল না। এই সপ্তাহে এগিয়ে কোন সিরিয়াল?

নিজেদের স্থান বজায় রাখল টিম ‘জগদ্ধাত্রী’।  ৮.৩ পেয়ে এই সপ্তাহেও প্রথম স্থানে ‘জগদ্ধাত্রী’।

নিজেদের স্থান বজায় রাখল টিম ‘জগদ্ধাত্রী’। ৮.৩ পেয়ে এই সপ্তাহেও প্রথম স্থানে ‘জগদ্ধাত্রী’। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২২ ১৩:৫০
Share: Save:

স্বয়ম্ভু আর জগদ্ধাত্রীর রসায়নে একাকার বৃহস্পতিবারের সকাল। পর পর দু’সপ্তাহ সিংহাসনে শুধুই জ্যাসের করিশ্মা। সারা সপ্তাহের নম্বর হাজির। নিজেদের স্থান বজায় রাখল টিম ‘জগদ্ধাত্রী’। বরং জায়গা টলমল টিম ‘অনুরাগের ছোঁয়া’র। ৮.৩ পেয়ে এই সপ্তাহেও প্রথম স্থানে ‘জগদ্ধাত্রী’। নাটকীয় ভাবে জগদ্ধাত্রীর সিঁথিতে স্বয়ম্ভুর সিঁদুর পরিয়ে দেওয়া যে দর্শকের বেশ মনে ধরেছে, এই নম্বর সেই কথাই বলে।

Advertisement

আগের সপ্তাহের থেকে বেশ কিছুটা নম্বর কমে গিয়েছে টিম ‘অনুরাগের ছোঁয়া’র। এ বারে তাঁদের প্রাপ্ত নম্বর ৭.৭। অনিশ্চয়তা, টানাপড়েন কি দর্শকের পছন্দ? অন্তত ধারাবাহিকের গল্প সেই কথাই বলছে। নিজের সন্তানকে কোলে নিয়েছে সূর্য— এমনই দৃশ্য দেখা গিয়েছে প্রোমোতে। তাতেই কি দর্শকের আগ্রহ কমেছে? সে কথা যদিও বলা যাচ্ছে না। তবুও ধারাবাহিকের উত্থান চোখে প়ড়ার মতো। অন্য দিকে বেশ কয়েক সপ্তাহ ধরে ধারাবাহিকতা বজায় রেখেছে টিম ‘আলতা ফড়িং।’ এই সপ্তাহে একটু বেড়েছে। তাঁদের প্রাপ্ত নম্বর ৭.৪।

ঋদ্ধি-খড়ির প্রেম আবারও যে টিআরপির লড়াইয়ে ফিরেছে সেই আভাস পাওয়া গেল এই সপ্তাহের তালিকায়। আবারও প্রথম পাঁচের মধ্যে উঠে এসেছে ‘গাঁটছড়া’। এ বারে একসঙ্গে চতুর্থ স্থানে চারটি ধারাবাহিক। ৭.১ পেয়ে চতুর্থ স্থানে রয়েছে ‘খেলনা বাড়ি’, ‘গাঁটছড়া’,‘ধুলোকণা’ এবং ‘গৌরী এল’। পঞ্চম স্থানে রয়েছে ‘নিম ফুলের মধু’। তাদের প্রাপ্ত নম্বর ৬.৭। প্রথম সপ্তাহের তুলনায় এই সপ্তাহে দৌড়ে পিছিয়ে পড়ল পর্ণা-সৃজনের রসায়ন।

বাকিরা কে, কোথায়? সবিস্তার জানতে চোখ রাখুন রেটিং চার্টে—

Advertisement
আবারও প্রথম পাঁচের মধ্যে উঠে এসেছে ‘গাঁটছড়া’। এ বারে একসঙ্গে চতুর্থ স্থানে চারটি ধারাবাহিক।

আবারও প্রথম পাঁচের মধ্যে উঠে এসেছে ‘গাঁটছড়া’। এ বারে একসঙ্গে চতুর্থ স্থানে চারটি ধারাবাহিক। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.