Advertisement
০৭ মে ২০২৪
Sanghashree Sinha

মোটা বলে কম কথা শুনতে হয়নি, ৩৬ বছর বয়সে নতুন যাত্রা শুরু সঙ্ঘশ্রীর

চেহারা রোগা হোক বা মোটা, তাঁর কাছে কোনও ব্যাপার নয়। তবু নতুন করে নিজেকে দর্শকের উপস্থাপিত করার প্রস্তুতি শুরু করলেন সঙ্ঘশ্রী।

নতুন যাত্রা শুরু করলেন অভিনেত্রী সঙ্ঘশ্রী সিন্‌হা৷

নতুন যাত্রা শুরু করলেন অভিনেত্রী সঙ্ঘশ্রী সিন্‌হা৷ —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২২ ১৬:০৮
Share: Save:

মোটা তাতে কী? বরাবরই তিনি এই পন্থাতেই বিশ্বাসী। সঙ্ঘশ্রী সিন্‌হা৷ টলিপাড়ার পরিচিত মুখ। বিভিন্ন ওয়েব সিরিজ, সিরিয়ালে তাঁকে দেখতে অভ্যস্ত দর্শক। তবে তিনি আবারও সেই পুরনো দিনগুলোয় ফিরে যেতে চান৷ শুরু করলেন আরও এক যাত্রা।

এ বার জিমে কসরত করার ভিডিয়ো পোস্ট করলেন অভিনেত্রী। যে ভিডিয়ো দেখে অনেকেই চমকে গিয়েছেন। অনেকেরই মনে হতে পারে সঙ্ঘশ্রী আর 'ফিটনেস'! কী করে সম্ভব৷

অভিনেত্রী লিখেছেন, "অনেক দিন আগেই এই যাত্রাটা শুরু করতে চেয়েছিলাম। কিন্তু নিজের লক্ষ্যে অবিচল থাকতে পারিনি বলে হয়তো করতে পারিনি৷ তবে কে কী বলবে ভেবে এই নতুন যাত্রা শুরু করলাম, তা নয় কিন্তু। নিজের জন্য করছি৷ আসলে আমি আবারও আগের মতো নাচ করতে চাই। আবারও সেই পুরনো দিনগুলোয় ফিরে যেতে চাই।"

সঙ্ঘশ্রীর উপলব্ধি, তিনি সেই সকল মানুষকে অনুপ্রেরণা জোগাতে চান৷ ৩৬ বছর বয়সে তাঁর এই নতুন যাত্রা তাই সকলের সঙ্গে ভাগ করে নিতে চান অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sanghashree Sinha Actor Tollywood Weight Loss
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE