Advertisement
০২ মে ২০২৪
Dev

পুজোর উপহার তৈরি, ক্রিসমাসের তোড়জোড় শুরু করে দিলেন দেব, শুটিং শুরু হল ‘প্রধান’-এর

নিঃশ্বাস নেওয়ার এক বিন্দু সময় নেই দেবের। সদ্য মুক্তি পেয়েছে ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’। পুজোয় মুক্তি পাবে ‘বাঘা যতীন’। এ বার ক্রিসমাসের জন্য কাজ শুরু করলেন নায়ক।

দেব।

দেব। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৩ ১১:১৫
Share: Save:

পরনে খাকি জামা। পকেটের উপর লেখা দীপক প্রধান। ডিসেম্বর মাসে আসছে ‘ইন্সপেক্টর প্রধান’। অন্তত দেবের নতুন ইনস্টাগ্রাম পোস্ট তেমনই আভাস দিচ্ছে। শুক্রবার নিজের সমাজমাধ্যমের পাতায় এমনই পোস্ট করেছেন অভিনেতা-সাংসদ দেব। অগস্ট মাসের শেষ সপ্তাহ থেকেই শুরু হওয়ার কথা অভিজিৎ সেন পরিচালিত ‘প্রধান’-এর শুটিং। কথামতোই শুক্রবার থেকে শুরু হল শুটিং। সুখবর শোনালেন নায়ক। এই ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হচ্ছে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর। ছবি শুরুর প্রথম দিনেই মুক্তির সম্ভাব্য সময় ঘোষণা করলেন নায়ক। ইনস্টাগ্রাম পোস্টে দেব লিখেছেন, “যদি সব কিছু ঠিক থাকে। তা হলে আপনাদের সঙ্গে দেখা হচ্ছে ক্রিসমাসে। আজ থেকে শুরু হল শুটিং।”

যদিও পোস্টারে দেবের মুখ দেখা যাচ্ছে না। তবে ছবিতে শুধু হাত দেখেই সকলে ধরে নিয়েছেন এ বার তা হলে পুলিশের বেশে দেখা যাবে নায়ককে। প্রতি বছরই ডিসেম্বর মাসে দেব অভিনীত কোনও না কোনও ছবি মুক্তি পায়। ২৫ ডিসেম্বর নায়কের জন্মদিন। বিশেষ দিনের আগে প্রতি বছরই দর্শককে নতুন ছবি উপহার দেন দেব। ২০২২ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল ‘প্রজাপতি’। যে ছবির মাধ্যমে দর্শক আবারও পেয়েছিল মিঠুন চক্রবর্তী এবং দেবের জুটিকে। এই ক্রিসমাসেও আসতে চলেছে নতুন জুটি। দেব এবং সৌমিতৃষার। সঙ্গে আবার দেখা যাবে সোহম চক্রবর্তীকেও। প্রথম দিনে শুটিং প্রসঙ্গে জানতেই আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় ছবির পরিচালক অভিজিৎ সেনের সঙ্গে। তবে শুটিংয়ে ব্যস্ত থাকার কারণে তিনি জানান, এই মুহূর্তে তাঁর পক্ষে কোনও কথা বলাই সম্ভব নয়। কাজের খুব চাপ রয়েছে।

নতুন ছবির জন্য বেশ অনেক দিন আগে থেকেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন নায়িকা। তাঁকে শেষ দেখা গিয়েছিল ‘মিঠাই’ সিরিয়ালে। এখনও ইন্ডাস্ট্রিতে তাঁর পরিচয় মিঠাই হিসাবেই। যদিও ছবির কারণে অনেকটাই ভোল বদলেছে নায়িকার। চুলটাও অনেকটা ছোট করে ফেলেছেন। নতুন অবতারে দর্শকের সামনে আসার জন্য প্রস্তুত তিনি। এই শীতে দেব-সৌমিতৃষার নতুন জুটি কতটা জমায় ক্রিসমাসের আমেজ সেটাই দেখার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dev Tollywood Soumitrisha Kundu Bengali Cinema
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE