Advertisement
০১ মে ২০২৪
Subhashree-Yuvaan

আগাম বড়দিন উদ্‌যাপন, ছেলে ইউভানকে নিয়ে সান্টাবুড়োর সঙ্গে জমিয়ে নাচলেন শুভশ্রী

শীতের মরসুমে ছেলেকে নিয়ে বড়দিন উদ্‌যাপনে ব্যস্ত শুভশ্রী। লাল টুপি পরে ছোট্ট ইউভান মাতল সান্টাবুড়োর সঙ্গে। নাচল, আনন্দ করল।

মাথায় লাল ক্রিসমাস টুপি। সাদা গেঞ্জি আর খাকি প্যান্ট। মায়ের সঙ্গে তুমুল মজা করছে খুদে ইউভান।

মাথায় লাল ক্রিসমাস টুপি। সাদা গেঞ্জি আর খাকি প্যান্ট। মায়ের সঙ্গে তুমুল মজা করছে খুদে ইউভান। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২২ ১৮:২৭
Share: Save:

২৫ ডিসেম্বর আসতে বাকি এখনও ১২ দিন। কিন্তু সময়ের কিছুটা আগেই সান্টাবুড়ো হাজির শুভশ্রী-পুত্রের কাছে। সারা বছর এই সময়টার জন্যই অপেক্ষা করে থাকেন অনেকে। লাল জামা পরা সান্টাবুড়ো কখন হাজির হবে উপহারের থলি নিয়ে। ২৪ ডিসেম্বর রাতে মোজা ঝুলিয়ে চুপ করে ঘুমিয়ে পড়া। আর চোখ মেলেই পাওয়া যাবে হরেক রকম উপহার। তবে ইউভানের ক্ষেত্রে বিষয়টা আলাদা।

মাথায় লাল ক্রিসমাস টুপি। সাদা গেঞ্জি আর খাকি প্যান্ট। মায়ের সঙ্গে তুমুল মজা করছে খুদে ইউভান। কখনও মা-ছেলে একসঙ্গে দোলনায় চাপছেল। তিনি তখন আর টলিপাড়ার নায়িকা নন। তিনিও তখন ছেলের সঙ্গে আনন্দে মাতোয়ারা। সান্টাবুড়োকে দেখে ইউভান যতটা খুশি, ততটাই খুশি শুভশ্রী। দেখা গেল সান্টাবুড়ো থেকে নাচের ভঙ্গি শিখে নিচ্ছেন নায়িকা।

অন্য দিকে, ইউভান আবার সান্টাবুড়োর সঙ্গে খোশমেজাজে নাচ করছে। নকল করেই যাচ্ছে। আকাশে বাজি ফাটছে। সময়ের আগেই জমজমাট ক্রিসমাস পার্টি। একেই বলে আনন্দ। এমনই দারুণ ভিডিয়ো সকলের সঙ্গে ভাগ করে নিলেন শুভশ্রী। শীতকাল মানেই তো এমন পার্টি আর চুটিয়ে বেড়ানো।

প্রসঙ্গত, কিছু দিন আগেই ইউভানকে নিয়ে চিড়িয়াখানা ঘুরতে নিয়ে গিয়েছিলেন শুভশ্রী। টিশার্ট, ফুলপ্যান্ট পরে মায়ের সঙ্গে বাসে করে চিড়িয়াখানায় ভ্রমণে গিয়েছিল ইউভান। বয়স প্রায় দুই। আধো আধো ভাবে ‘জু়’, ‘ফরেস্ট’ বলছে সে। প্রথম বার চারপেয়েদের চোখের সামনে হেঁটেচলে বেড়াতে দেখল সে। ছেলেকে এই ছোট ছোট আনন্দে ভরিয়ে দিতে চান মা শুভশ্রী এবং বাবা রাজ চক্রবর্তী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE