Advertisement
০৫ মে ২০২৪
Aindrila Sharma

অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার অবস্থা এখনও সঙ্কটজনক, রয়েছেন ভেন্টিলেশনেই, কী বলছে হাসপাতাল?

এখনও সঙ্কটজনক পরিস্থিতিতে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। বৃহস্পতিবার সকাল পর্যন্ত তাঁর শারীরিক অবস্থার কোনও উন্নতি হয়নি বলে জানালেন হাসপাতাল কর্তৃপক্ষ।

অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা।

অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। ফাইল চিত্র।

শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২২ ০৮:৪১
Share: Save:

এখনও সঙ্কটজনক পরিস্থিতিতে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। বৃহস্পতিবার সকাল পর্যন্ত তাঁর শারীরিক অবস্থার কোনও উন্নতি হয়নি বলে জানালেন হাসপাতাল কর্তৃপক্ষ। ভেন্টিলেশন সাপোর্টেই এখনও রয়েছেন তিনি।

বুধবার সকালে হৃদ্‌রোগে আক্রান্ত হওয়ায় ঐন্দ্রিলার শারীরিক অবস্থার অবনতি হয়। তার পর থেকে তিনি ভেন্টিলেশনেই রয়েছেন বলে জানাচ্ছেন চিকিৎসকেরা।

মঙ্গলবার হাসপাতাল সূত্রে জানা গিয়েছিল, ব্রেন স্ট্রোকের পর মাথার যে পাশে অস্ত্রোপচার হয়েছিল ঐন্দ্রিলার, তার বিপরীত দিকে রক্ত জমাট বেঁধেছে। স্ক্যান রিপোর্টে তা জানা যায়। তা ছাড়া, বুধবারেও ঐন্দ্রিলার জ্বর কমেনি। এখনও আগের মতোই অবস্থা দেখে চিকিৎসকেরা জানাচ্ছেন, অভিনেত্রীর শরীরে এখনও সংক্রমণ রয়েছে।

এরই মধ্যে বুধবার মধ্যরাতে (দিন হিসাবে বৃহস্পতিবার) আবারও ফেসবুক পোস্ট করেন ঐন্দ্রিলা শর্মার বন্ধু সব্যসাচী চৌধুরী। লেখেন, ‘‘আর একটু থাকতে দাও ওকে... এ সব লেখার অনেক সময় পাবে।’’ রাত ২টো নাগাদ এই পোস্টটি করেন তিনি।

গত সোমবার ফেসবুকে বন্ধুদের উদ্দেশে ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করার অনুরোধ করেছিলেন সব্যসাচী। তিনি চাইছেন, ‘অলৌকিক’ কিছু হোক। আবারও আগের মতো উঠে বসুক ঐন্দ্রিলা। সব্যসাচী লেখেন, ‘‘কোনও দিন এটা এখানে লিখব ভাবিনি, আজ লিখলাম। অলৌকিকের জন্য প্রার্থনা করুন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aindrila Sharma Bengali Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE