Advertisement
১৬ জুন ২০২৪
Ena Saha

‘আবার কোনও খারাপ ছবি তৈরি করতে চাই না’, চার পরিচালকের সঙ্গে নতুন পরিকল্পনা এনার!

২০২২ সালের জুন মাসে মুক্তি পেয়েছিল এনা সাহা প্রযোজিত ছবি ‘চিনে বাদাম’। এক বছর পর নতুন ছবির পরিকল্পনা করছেন প্রযোজক।

Ena Saha

এনা সাহা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৩ ১৫:৫৩
Share: Save:

তাঁর প্রযোজিত শেষ ছবি মুক্তি পেয়েছিল ২০২২ সালে। এনা সাহা প্রযোজিত শিলাদিত্য মৌলিক পরিচালিত ‘চিনে বাদাম’ ছবি ঘিরে তৈরি হয়েছিল বিতর্কও। সেই ছবিতে নায়কের চরিত্রে দর্শক দেখেছিলেন যশ দাশগুপ্তকে এবং নায়িকা ছিলেন প্রযোজক এনা। প্রায় এক বছর হয়ে গেল এনা প্রযোজিত আর কোনও ছবি নিয়ে না হয়েছে আলোচনা, না তাঁকে দেখা গিয়েছে বড় পর্দায়। অভিনেত্রী এনাকেও অনেক দিন হল পর্দায় দেখেননি দর্শক। স্টুডিয়ো পাড়ায় নতুন খবর আবারও নাকি নতুন ভাবে আসতে চলেছেন প্রযোজক এনা। শোনা যাচ্ছে ‘জারেক এন্টারটেনমেন্ট’-এর তরফে আসতে চলেছে নতুন ছবি। পরিচালক নাকি অংশুমান প্রত্যুষ। কবে শুরু হবে নতুন কাজ?

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় অভিনেত্রী তথা প্রযোজক এনার সঙ্গে। তিনি জানান, শুধু অংশুমান নয়, আরও তিন পরিচালকের সঙ্গে কথা হচ্ছে নতুন কাজের ব্যাপারে। তবে এ বারে তিনি সাবধানে পা ফেলতে চান। এনা বলেন, “আমার আগের ছবি ‘চিনে বাদাম’ কারও পছন্দ হয়নি। আগের ছবিতে যা যা ভুল হয়েছিল, সেগুলো আর করতে চাই না। তাই এ বার অনেক ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে চাই। অংশুমানদা (প্রত্যুষ), পাভেল, জিৎ এবং আরও এক পরিচালকের সঙ্গে কথা বলেছি। আমি চাই এ বার যেন ভাল কাজ হয়। তাই বিচক্ষণতার সঙ্গে সব সিদ্ধান্ত নিতে চাই।”

তাঁর প্রযোজিত ছবি ‘চিনে বাদাম’ থেকে শেষ মুহূর্তে সরে আসেন নায়ক যশ। এনা অবশ্য সব সমস্যা ভুলে আবারও তাঁদের নিয়ে কাজ করতে চান। এমনিতে তাঁর প্রযোজিত ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন যশ এবং নুসরত জাহান। সেই ছবিটিও মুক্তির অপেক্ষায়। এনা বলেন, “আমি চাই সব সমস্যা ভুলে যেন যশ এবং নুসরত এগিয়ে আসেন। তা হলে ছবিটি শীঘ্রই মুক্তি পাবে ছবিটি।” এ ছাড়াও ‘জারেক এন্টারটেনমেন্ট’-এর ‘ডাক্তারকাকু’ ছবিটি মুক্তির অপেক্ষায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ena Saha Tollywood Actor Film Producer New Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE