Advertisement
২১ ফেব্রুয়ারি ২০২৪
Dugga Dugga

বাদশা মৈত্র এবং অমৃতা চট্টোপাধ্যায়ের নতুন রসায়ন, সম্পর্কের গল্প বলবেন দুই অভিনেতা

শীতের শহরে পুজোর আবহাওয়া। নেপথ্যে রয়েছেন জিৎ চক্রবর্তী। সেই সঙ্গে দর্শক দেখবেন বাদশা এবং অমৃতার নতুন সমীকরণ।

Tollywood actress Amrita Chatterjee will be seen with Badshah Maitra in new web series Dugga Dugga

(বাঁ দিকে) বাদশা মৈত্র, অমৃতা চট্টোপাধ্যায় (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২৩ ২১:১২
Share: Save:

পুজো গিয়েছে প্রায় দু’মাস হয়ে গেল। কিন্তু ডিসেম্বরের মাসে যদি দুর্গাপুজোর পরিবেশ তৈরি হয় তা হলে কেমন হয়? শহরে যখন শীতের আনাগোনা, ঠিক সেই সময়ই পুজোর আবহ তৈরি করলেন পরিচালক জিৎ চক্রবর্তী। ছয় পর্বের একটি ওয়েব সিরিজ় তৈরি করেছেন পরিচালক। সিরিজ়ের নাম ‘দুগ্গা দুগ্গা’। মুখ্য চরিত্রে দেখা যাবে বাদশা মৈত্র, অমৃতা চট্টোপাধ্যায়, ফাহিম মির্জ়া, ময়না মুখোপাধ্যায়-সহ একাধিক অভিনেতাকে। বাবা-মেয়ের সম্পর্ককে কেন্দ্র করে আবর্তিত হয়েছে সিরিজ়ের গল্প। অনামিকা বিদেশে থাকেন, সেখানেই পড়াশোনা করেন। মায়ের মৃত্যুর পর বাবা শহরে একা। কিন্তু তার পরেও শহরে ফেরেননি। তবে বাবার অসুস্থতার খবর জানতে পেরেই কলকাতায় ফেরেন তিনি। তার পর অনামিকা ও তাঁর বাবা অবনীর জীবন ঠিক কোন খাতে বইবে, তা নিয়ে চিত্রনাট্য বুনেছেন পরিচালক।

বাদশার মেয়ের চরিত্রে দেখা যাবে অমৃতাকে। আনন্দবাজার অনলাইকে অমৃতা বললেন, “অনামিকার মতো চরিত্র এর আগে আমার কাছে আসেনি। ইদানীং প্রচুর ছবি তৈরি হচ্ছে রহস্য, রোমাঞ্চ এবং অলৌকিক গল্পকে কেন্দ্র করে। সম্পর্কের গল্প সব সময় দর্শকের ভাল লাগে। অনামিকার চরিত্রে অনেক ধরনের রং আছে। তাই ভাল লেগেছে।”

অমৃতার ঝুলিতে রয়েছে বেশ কিছু ছবি। এ ছাড়াও বেশ কিছু ওয়েব সিরিজ় রয়েছে তাঁর ঝুলিতে। তবে এখনই কোনও কিছু বলতে পারবেন না নায়িকা। সঠিক সময়ের অপেক্ষায় অমৃতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE