Advertisement
০২ মে ২০২৪
Darshana Banik

সন্দীপ্তা, রাজনন্দিনীকে ছেড়ে শিকে ছিঁড়ল দর্শনার! অরুণাচল প্রদেশে শুটিং শুরু শিলাদিত্যের নতুন ছবির

শিলাদিত্য মৌলিক যে বিক্রম এবং মধুমিতাকে নিয়ে সিনেমা তৈরি করছেন, সে খবর ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। এ বার সেই টিমে যুক্ত হলেন দর্শনা বণিকও। ইন্ডাস্ট্রি সূত্রে খবর এমনটাই।

Darshana Banik

(বাঁ দিক থেকে) মধুমিতা সরকার, বিক্রম চট্টোপাধ্যায় এবং দর্শনা বণিক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২৩ ১৫:৩৮
Share: Save:

মধুমিতা সরকার এবং বিক্রম চট্টোপাধ্যায়ের নতুন ছবির কথা ইতিমধ্যেই জেনে ফেলেছেন দর্শক। তবে তৃতীয় নায়িকা কে থাকবেন, তা নিয়ে চলছিল বিস্তর দোটানা। প্রথমে শোনা গিয়েছিল মধুমিতা ছাড়া দেখা যাবে সন্দীপ্তা সেনকে। পরে অবশ্য শোনা যায় যে সন্দীপ্তার পরিবর্তে পরিচালক শিলাদিত্য মৌলিক এই চরিত্রের জন্য পছন্দ করেছেন রাজনন্দিনী পালকে। কিন্তু শোনা যাচ্ছে রাজনন্দিনীকেও দেখা যাবে না এই ছবিতে। নায়িকা পরিবর্তন হয়েছে। শিলাদিত্যের নতুন ছবিতে মধুমিতা, বিক্রমের পাশাপাশি দেখা যাবে দর্শনা বণিককে।

ইতিমধ্যে শুটিংয়ের প্রস্তুতিও শুরু করে দিয়েছেন পরিচালক। সিনেমার অনেকটা অংশের শুটিং হবে অরুণাচল প্রদেশে। শুক্রবার গোটা টিম যাবে অরুণাচল প্রদেশে। শনিবার থেকে শুরু হবে সিনেমার শুটিং। কিছু দিন আগে শোনা গিয়েছিল সেপ্টেম্বরে সিনেমার শুটিং শুরু করার পরিকল্পনা করেছেন শিলাদিত্য। তবে সময়ের কিছুটা আগেই শুটিং শুরু করছেন বলে ইন্ডাস্ট্রির অন্দরে খবর। এর আগে বিক্রম এবং মধুমিতার জুটি দেখেছেন দর্শক। ‘কুলের আচার’ ছবিতে তাঁদের জুটি বেশ প্রশংসিতও হয়েছিল দর্শকমহলে। এই মুহূর্তে তাঁরা দু’জনেই টলিপাড়ার ব্যস্ত অভিনেতা।

‘শহরের উষ্ণতম দিনে’র সাফল্যের পর একের পর বেশ কয়েকটা কাজ করছেন বিক্রম। অন্য দিকে মধুমিতার নতুন ছবি ‘চিনি ২’ মুক্তির অপেক্ষায়। দর্শনাও বাংলাদেশ এবং কলকাতা দুই জায়গায়ই চুটিয়ে কাজ করছেন। সম্প্রতি বাংলাদেশের এক ছবিকে কেন্দ্র করে বিতর্কেও জড়িয়েছিলেন অভিনেত্রী। ও পার বাংলার এক পরিচালক তাঁকে নেতিবাচক প্রস্তাব দিয়েছিলেন। তাতে রাজি না হওয়ায় কাজ হাতছাড়া হয়ে যায়— এমনটাই অভিযোগ জানান নায়িকা। তবে সে সব ভুলে আপাতত নতুন কাজে মন দিয়েছেন দর্শনা। বিক্রম, মধুমিতা এবং দর্শনাকেও এক ফ্রেমে দেখার অপেক্ষায় দর্শক।

এ দিকে, ২০২২ সালে বিতর্কে জড়িয়েছিলেন শিলাদিত্য। তাঁর পরিচালিত ‘চিনে বাদাম’ মুক্তির আগেই ছবি থেকে সরে এসেছিলেন নায়ক যশ দাশগুপ্ত। পরে তাঁকে দেখা যায়নি ছবির কোনও প্রচারেও। যশ-নুসরত জুটিকে নিয়ে পরিচালকের ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ ছবিটি এখনও মুক্তির অপেক্ষায়। যশের সঙ্গে আদৌ কি পরিচালকের দ্বন্দ্ব মিটেছে? তা এখনও জানা যায়নি। শিলাদিত্য আপাতত নতুন ছবির কাজেই মন দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE