Advertisement
০৮ মে ২০২৪
Devlina Kumar

ক্যাফেতে সাইকেল কেন? হেনস্থা দেবলীনাকে, তৃণমূল নেতার অভিনেত্রী কন্যা সরব হতেই বদলাল নিয়ম

সকালে নিয়মিত সাইকেল চালিয়ে ঘোরেন দেবলীনা কুমার। এ বার সাইকেল নিয়ে ক্যাফেতে প্রবেশ করায় চূড়ান্ত হেনস্থার শিকার অভিনেত্রী। বদলে গেল ক্যাফের নিয়ম।

ক্যাফেতে হেনস্থার শিকার দেবলীনা কুমার।

ক্যাফেতে হেনস্থার শিকার দেবলীনা কুমার। সৌজন্যে-ফেসবুক

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২২ ১৬:০৯
Share: Save:

সাইকেল নিয়ে ক্যাফেতে যাওয়ায় তাঁকে হেনস্থার শিকার হতে হয়েছে বলে অভিযোগ তুললেন অভিনেত্রী দেবলীনা কুমার। তাঁর আরও একটি পরিচয় হল, তিনি রাসবিহারীর বিধায়ক তথা কলকাতা পুরসভার মেয়র পারিষদ দেবাশিস কুমারের মেয়ে। রবিবার দেবলীনা হেনস্থার অভিযোগ তোলার পরে নিয়ম বদলে ফেলে অভিযুক্ত ক্যাফে সংস্থা।

স্বাস্থ্য সচেতন হিসাবে টলিপাড়ায় ভালই নামডাক রয়েছে দেবলীনা কুমারের। শরীরচর্চার পাশাপাশি সাইকেল চালাতেও বেজায় ভালবাসেন তিনি। মোটামুটি রুটিন করেই সকালে সাইকেল নিয়ে বেরিয়ে পড়েন অভিনেত্রী। সাইকেল চালিয়ে কয়েক কিলোমিটার ঘুরে বেড়ান। মোটামুটি এটাই দেবলীনার রোজনামচা। কখনও সঙ্গে থাকেন স্বামী গৌরব চট্টোপাধ্যায়। কখনও আবার বন্ধুবান্ধদের নিয়ে বেরিয়ে পড়েন তিনি। রবিবার অবশ্য একাই সাইকেল ভ্রমণে বের হন অভিনেত্রী। ফেরার পথে শহরের অভিজাত এলাকার এক ক্যাফেতে সাইকেল নিয়ে ঢোকায় চূড়ান্ত হেনস্থার শিকার হতে হয় বলে অভিযোগ।

এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে দেবলীনা বলেন, ‘‘রবিবার সকালে সাইকেল চালিয়ে বাড়ি ফেরার পথে বালিগঞ্জ এলাকার ওই ক্যাফেতে যাই। স্বাভাবিক ভাবে সাইকেল নিয়ে ঢুকি সেখানে। বাধা দেন নিরাপত্তারক্ষী। ক্যাফের নির্ধারিত পার্কিং এলাকায় সাইকেল রাখতে চাইলে সেই অনুমতিও মেলেনি।’’ অভিনেত্রী নিজের ফেসবুক পেজেও এই ঘটনার বিবরণ দিয়েছেন। তিনি লিখেছেন, ‘‘পরিবেশের স্বার্থে, শহরের ট্রাফিক কমাতে সাইকেলিংকে জনপ্রিয় করার প্রতিনয়ত চেষ্টা চলছে। এই ধরনের দুর্ভাগ্যজনক ঘটনা মনে আঘাত দেয়।’’

রবিবার সকালে শহরের বুকে এমন অপ্রীতিকর পরিস্থিতির সম্মুখীন হয়ে ক্ষোভ উগরে দেন অভিনেত্রী। তার পরই ক্যাফের মালিকের তরফ থেকে যোগাযোগ করা হয় তাঁর সঙ্গে। বিধায়ক দেবাশিস কুমারের কন্যা বলেন, ‘‘আসলে এই ঘটনার পর ক্যাফে কর্তৃপক্ষ যোগাযোগ করে। আশ্বাস মিলেছে যে সাইকেল রাখার আলাদা করে ব্যবস্থা করা হবে এ বার থেকে।’’ ঘটনার শুরুটা অপ্রীতিকর হলেও, ক্যাফের মালিকপক্ষের এই উদ্যোগে খুশি দেবলীনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Devlina Kumar Tollywood tv actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE