Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Devlina Kumar

‘আলিয়া সাজার বৃথা চেষ্টা করছেন’, স্নানপোশাকে দেবলীনাকে দেখে শুরু হাসাহাসি

টলিপাড়ার অভিনেতাদের মধ্যে কিছু পছন্দ না হলেই সোজা মতামত দিতে পিছপা হন না অনুরাগীরা। এ বার দেবলীনার নতুন ছবি দেখে শুরু সমালোচনা।

Tollywood actress Devlina Kumar is heavily critised for posting a new photo

(বাঁ দিকে) দেবলীনা কুমার। আলিয়া ভট্ট (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৩ ১৯:০৪
Share: Save:

চারিদিকে নীল জল। নিওন রঙের স্নানপোশাকে জলে ডুব দিয়েছেন দেবলীনা কুমার। জলে ডুব দিতেই ক্যামেরার ঝলকানি শুরু। প্রতি দিন নিত্যনতুন পোস্ট করেন দেবলীনা। কখনও তিনি নাচ করছেন, কখনও সাইকেল চালাচ্ছেন, আবার কখনও জিমে গিয়ে ঘাম ঝরাচ্ছেন। ক্যামেরার সামনে দেবলীনাকে দেখা গেলেও, তিনি কিন্তু যুক্ত বিভিন্ন কাজের সঙ্গে। এক দিকে তিনি অধ্যাপিকা, আবার বড় নাচের স্কুলও রয়েছে। সম্প্রতি স্বামী গৌরব চট্টোপাধ্যায় এবং ঘনিষ্ঠ কিছু বন্ধুদের নিয়ে ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী। শহর ছাড়িয়ে একটি রাজবাড়িতে গিয়েছিলেন। সঙ্গে ছিলেন ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির প্রযোজক এবং তাঁর স্ত্রীও। একসঙ্গে মজা করে কাটালেন সপ্তাহের শেষটা। সেখানেই সুইমিং পুলে নেমে এমন ছবি তুলেছেন দেবলীনা। ছবিগুলো ইনস্টাগ্রামে পোস্ট করে নিজের উত্তেজনার কথাই প্রকাশ করেন দেবলীনা।

এমনিতে বলিউড নায়িকাদের জলের নীচে এমন অনেক ছবি দেখেছেন দর্শক। কিছু দিন আগে আলিয়া ভট্টর এমন বিশেষ ফটোশুট ছড়িয়ে পড়েছিল সমাজমাধ্যমের পাতায়। এ বার দেবলীনার ছবি দেখে অনুরাগীরা টেনে আনলেন সেই তুলনা। অনেকেই লিখেছেন, “আপনি আলিয়া সাজার চেষ্টা করবেন না।” আবার আর এক জন মন্তব্য করেছেন, “শুধু শুধু আলিয়া সাজার চেষ্টা করছেন।” কয়েক জনের মন্তব্য, “বৃথা চেষ্টা করছেন আলিয়া সাজার।” তবে কোনও মন্তব্যের কোনও উত্তর দেননি দেবলীনা।

কিছু দিন আগে ছোট পর্দার একটি সিরিয়ালে খলনায়িকার চরিত্রে অভিনয় করছিলেন। তবে সে গল্পে খুব বেশি দিন অভিনয় করেননি দেবলীনা। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের পুজোর ছবি ‘রক্তবীজ’-এর ট্রেলারেও। এই ছবিতে মিমি চক্রবর্তী, আবীর চট্টোপাধ্যায়ের পাশাপাশি দেবলীনাকেও দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE