Advertisement
০৪ মে ২০২৪
Adrija Puja Plan

পুজোয় ছুটি মাত্র এক দিন, প্রথম বার কলকাতার বাইরে পুজো কাটাবেন অদ্রিজা

বাংলা ছাড়িয়ে তিনি এখন মায়ানগরীর বাসিন্দা। হিন্দি সিরিয়ালের নায়িকা অদ্রিজা রায়। এ বছর মুম্বইয়ে কী ভাবে পুজো কাটাবেন অভিনেত্রী?

Bengali serial actress Adrija Roy shares her puja plan dg

অদ্রিজা রায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৩ ১৭:৫৬
Share: Save:

কয়েক মাস হল শুরু হয়েছে অভিনেত্রী অদ্রিজা রায়ের নতুন হিন্দি সিরিয়াল। এখন তাঁকে প্রায় সবাই ইমলি নামেই চেনে। আড়িয়াদহর মেয়ে অদ্রিজার অভিনয় যাত্রা শুরু হয়েছিল বাংলা সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে। বেশ কিছু বাংলা সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অদ্রিজা। তবে এখন তিনি পুরোপুরি মন দিয়েছেন মুম্বইয়ের কাজে। তা হলে এ বছর কী ভাবে পুজোর দিনগুলো পরিকল্পনা করছেন অভিনেত্রী?

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় অদ্রিজার সঙ্গে। সিরিয়ালের শট চলছিল। তাঁর ফাঁকে নায়িকা বললেন, ‘‘এ বছর তো তেমন ছুটি নেই। এক দিন ছুটি পেয়েছি। দু’দিন ছুটির কথা বলেছিলাম, কিন্তু মনে হয় না পাব বলে। এই প্রথম হয়তো পুজো শহরে কাটাব না। একটু মন খারাপ হচ্ছে। কিন্তু কাজ আছে যে। তবে পুজোর জন্য নেমতন্ন পেয়েছি মুম্বইয়ে।’’

তবে নায়িকার দাবি, পুজোয় কখনও প্রেম করেননি তিনি। পরিচিত হওয়ার আগের পুজোয় পাড়ার প্যান্ডেলেই দিনগুলো কাটাতেন অদ্রিজা। অনেক সময় প্যান্ডেলে পাড়ার দাদাদের সঙ্গে চোখাচোখি হত। তবে গভীর প্রেমে পড়েননি কখনও। অদ্রিজা বলেন, ‘‘আমার জীবনে একটাই সত্যি প্রেম ছিল। ২০২০ সালে যে সম্পর্কটা তৈরি হয়।’’ অভিনেতা ক্রশল অহুজার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী। তার পর তাঁদের প্রেম ভাঙা নিয়েও হয়েছিল বিপুল আলোচনা। এখন নায়িকা আদৌ কোনও সম্পর্কে আছেন কি না, তা অবশ্য খোলসা করতে চাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE