Advertisement
০৫ মার্চ ২০২৪
Mahira Khan

সদ্য দ্বিতীয় বিয়ে সেরেছেন মাহিরা, প্রথম শ্বশুরবাড়ির প্রশংসায় পঞ্চমুখ শাহরুখের অভিনেত্রী!

সদ্য দ্বিতীয় বার সংসার পেতেছেন অভিনেত্রী মাহিরা খান। এর মাঝেই প্রথম শ্বশুরবাড়ির গুণগাণ গাইলেন নায়িকা!

Mahira Khan Spoke about first husband Ali Askari after divorce

(বাঁ দিকে) সেলিম করিম-মাহিরা খান। ‘রইস’ ছবির একটি দৃশ্যে শাহরুখের সঙ্গে মাহিরা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৩ ১৬:৩৬
Share: Save:

প্রথম বিয়ে সফল হয়নি, দ্বিতীয় বার বিয়ে করলেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। তাঁর বিয়ের ভিডিয়ো এই মুহূর্তে ভাইরাল সমাজমাধ্যমে। পাকিস্তানের এক বিলাসবহুল হোটেল বসেছিল বিয়ের আসর। প্রায় পাঁচ বছরের সম্পর্ক। এত দিন গোপন করেই রেখেছিলেন। শেষমেশ ব্যবসায়ী সেলিম করিমের সঙ্গে সংসার শুরু করলেন শাহরুখের নায়িকা।

২০০৬ সালে লস অ্যাঞ্জেলেসে প্রথম স্বামী পরিচালক আলি আসকরির সঙ্গে আলাপ হয় মাহিরার। পরিবারের অমতেই আলিকে বিয়ে করেন অভিনেত্রী। মাত্র ২৩ বছর বয়সে ২০০৭ সালে আলির সঙ্গে গাঁটছড়া বাঁধেন মাহিরা। বিয়ের দু’বছর পর পুত্রসন্তান আজ়লানের জন্ম হয়। কিন্তু ২০১৫ সালে আলির সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় মাহিরার। তবে কোনও তিক্ততা নয়, বরং প্রথম শ্বশুরবাড়ির সঙ্গে তাঁর সম্পর্ক বেশ মধুর বলেই জানান ‘রইস’ খ্যাত অভিনেত্রী। শুধু তা-ই নয় তিনি ও তাঁর স্বামী যৌথ ভাবে সন্তানকে বড় করে তুলছেন, এমন কথাও জানান।

মাহিরার কথায়, ‘‘আমার মনে হয়, আজ়লানের বিষয়ে তার বাবা, তার পরিবার এবং আমি সকলেই এক মত পোষণ করি। ওদের সঙ্গে আমার সম্পর্ক এখনও ভাল। আর নিজের সন্তানের ক্ষেত্রে তার ভালর দিকটাই আগে ভাবা উচিত। উল্টোদিকের মানুষগুলো ভাল হলে কাজটা সোজা হয়ে যায়। ওঁদের সঙ্গে এখন কোনও তিক্ততা নেই।’’

অভিনেত্রীর প্রথম বিয়ের ভাঙার পর দীর্ঘ সময় সেলিমের সঙ্গে সম্পর্কে ছিলেন মাহিরা। যদিও এর মাঝে ভারতীয় তারকা রণবীর কপূরের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত সম্পর্ক কবুল করলেন সেলিমের সঙ্গেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE