Advertisement
১৮ মে ২০২৪
Devlina Kumar

সংসার করতে আমি খুব ভালবাসি, কখনও ‘হোমমেকার’ হতে হলেও সমস্যা নেই: দেবলীনা

এক দিকে অভিনেত্রী, অন্য দিকে, নৃত্যশিল্পী, আবারও শিক্ষিকাও বটে। তিনি দেবলীনা কুমার। তবে এত কিছুর মধ্যেও সংসার করাই তাঁর সবচেয়ে প্রিয় কাজ।

Devlina Shares her favourite job

দেবলীনা কুমারের অন্যতম পছন্দের কাজ কী? —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১৭:২৬
Share: Save:

‘হাউসওয়াইফ’ এই শব্দটি শুনলে অনেকেই নাক উঁচু করেন। অনেকে আবার মেয়েদের কটাক্ষ করতেও ছাড়েন না। আবার বর্তমান যুগে এমনটাও শুনতে হয় অনেককে যে, সারা দিন বাড়িতে থেকে কী আর করে মেয়েটি? এমন নানা ধরনের মন্তব্য শুনতে শুনতে ক্লান্ত অনেকেই। এই সব নেতিবাচক মন্তব্য শুনে যখন ক্লান্ত তাঁরা, ঠিক তখনই অভিনেত্রী দেবলীনা কুমারের পোস্ট যেন অনেকের মনের না বলা ভাবনাকেই সামনে নিয়ে এলেন।

টেবিলে পরিপাটি করে সাজানো নানা রকমের পদ। এক দিকে রজনীগন্ধার মালা, মিষ্টি, শাড়ির ট্রে, চকোলেট, পোলাও, পাঁঠার মাংস, মাছ আরও কত কী! বন্ধুর বিয়ে উপলক্ষে একা হাতে তাঁর আইবুড়ো ভাতের আয়োজন করেছিলেন। এমনই এক ছবি পোস্ট করে দেবলীনা লেখেন, “নিজের হাতে সব কিছু করার মজাই আলাদা। ঘরকন্না আমার প্রিয় কাজ।” এ দিকে শুধু সামলানোর জন্য অনেককে নানা ধরনের মন্তব্য সহ্য করতে হয়। আর সত্যিই যদি দেবলীনাকে শুধুই ঘরকন্না করতে হত, তা হলে কি তাঁর ভাল লাগত?

আনন্দবাজার অনলাইনকে দেবলীনা বললেন, “সত্যি বলতে যাঁরা গৃহবধূ তাঁদের সবথেকে বেশি খাটনি। কারণ তাঁদের কিন্তু কোনও সময়ের মাপকাঠি নেই। সারা ক্ষণ বাড়ির যত্ন নিতে হয়। তাই যদি পরিবারের মানুষ একটু সহযোগিতা করেন, তা হলে কাজটা সহজ হয়ে যায়। আর আমার ক্ষেত্রে আমি সংসার করতে ভালবাসি। ঘরকন্না তো আমার প্রিয় কাজ। আবার যদি লকডাউনের মতো পরিস্থিতি হয়, আমার বাড়িতে থেকে সব কাজ করতে মন্দ লাগবে না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Devlina Kumar Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE