Advertisement
১৭ মে ২০২৪
Geetashree Roy

ফুটবলার প্রেমিকের বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ, প্রেমের কথা জানিয়ে কী বললেন গীতশ্রী?

গীতশ্রী রায় আর ফুটবলার প্রবীর দাসের সম্পর্ককে ঘিরে তৈরি হয়েছে নানা জল্পনা। প্রেমিকের অতীত নিয়ে কী বললেন নায়িকা?

Geetashree Roy declares her relationship

প্রেমিক ফুটবলার প্রবীরের অতীত প্রসঙ্গে কী বললেন গীতশ্রী? —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১২:৫৩
Share: Save:

‘‘এই ভাবে হাসতে হাসতে একসঙ্গে জীবনটা কাটিয়ে দেওয়া যাক’’, প্রকাশ্যে প্রেমের স্বীকারোক্তি গীতশ্রী রায়ের। অনেক দিন ধরেই ফুটবলার প্রবীর দাসের সঙ্গে তাঁর সম্পর্ককে ঘিরে জল্পনা তৈরি হয়েছিল। কিন্তু সে কথা এত দিন সকলের আড়ালেই রাখতে চেয়েছিলেন তাঁরা। অবশেষে মনের কথা প্রকাশ্যে আনলেন গীতশ্রী। কয়েক দিন আগে তাঁদের ক্যান্ডেললাইট ডিনারের ছবি পোস্ট করেছিলেন। তখন এই জল্পনা আরও পাকা হয়। অবশেষে নিস্তব্ধতা ভাঙলেন।

সোফায় একে অপরের কাছে বসে। হাসিতে প্রবীরের গায়ে ঢলে পড়েছেন অভিনেত্রী। এমন আদুরে ছবি পোস্ট করে গীতশ্রী লেখেন, “মনের জন্য হাসি খুবই ভাল। এই ভাবে হাসতে হাসতেই একসঙ্গে বাকি জীবনটা কাটিয়ে দিতে চাই। এই ফ্রেমটা অগোছালো হতে পারে, কিন্তু আমরা নই।”

ফুটবলার প্রবীরের অতীত নিয়ে উঠে এসেছে নানা রকমের তথ্য। তাঁর প্রাক্তন স্ত্রী তনুশ্রী দাস তাঁর বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগও এনেছিলেন। এগুলো কি গীতশ্রীর মনে কোনও প্রভাব ফেলে? আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় অভিনেত্রীর সঙ্গে।

তিনি বলেন, “ওর বিরুদ্ধে যা অভিযোগ উঠেছিল, তা কোনওটাই প্রমাণিত হয়নি। আর তা ছাড়া আমরা অতীত নিয়ে ভাবতে রাজি নয়। আমরা নিজেদের ভবিষ্যৎ পরিকল্পনা করতেই ব্যস্ত। সত্যি বলতে প্রবীর এতটাই ভাল মানুষ। আমি ওর অতীত নিয়ে কোনও কথা শুনতেই রাজি নই।”

২০১৯ সাল থেকে গীতশ্রীকে মেসেজ করেন প্রবীর। যদিও সঙ্গে সঙ্গে নায়িকার মনোযোগ আকর্ষণ করতে পারেননি তিনি। ২০২১ সালে অনেক কষ্টের পর অবশেষে প্রবীরের মেসেজের জবাব দেন নায়িকা। সেই থেকে শুরু তাঁদের বন্ধুত্বের। তাই আগামীর দিকে তাকিয়ে তাঁরা। কবে বিয়ে করছেন গীতশ্রী আর প্রবীর? নায়িকার উত্তর, “এখন তো আমরা দু’জনেই ব্যস্ত। তবে যখনই বিয়ে করব, ধুমধাম করে করব। একসঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতে চাই আমরা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Geetashree Roy Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE