Advertisement
০২ মার্চ ২০২৪
Indu Web Series

বদলে যাচ্ছেন ইশা! এ বার ‘ইন্দু’র চরিত্রে দেখা যাবে কোন বলিউড নায়িকাকে?

জনপ্রিয় ওয়েব সিরিজ় ‘ইন্দু’। এই সিরিজ়ের মাধ্যমেই অভিনেত্রী ইশা সাহা পেয়েছিলেন বিপুল জনপ্রিয়তা। সেই সিরিজ়ই এ বার তৈরি হতে চলেছে অন্য ভাষায়।

Tollywood Actress Ishaa Saha Starrer popular web series Indu is going remade in telugu

এ বার কাকে দেখা যাবে ‘ইন্দু’র চরিত্রে অভিনয় করতে? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ১৩:৪২
Share: Save:

‘ইন্দু’ সিরিজ়ের দ্বিতীয় সিজ়ন নিয়ে ‘হইচই’ কম হয়নি। প্রথম সিজ়নের পর বিপুল প্রশংসা পেয়েছিলেন অভিনেত্রী ইশা সাহা। সেই ‘ইন্দু’ এ বার তৈরি হতে চলেছে তেলুগুতে। শুধু তেলুগু নয়, আরও বেশ কিছু অন্য ভাষাতেও তৈরি হতে চলেছে। সুখবরটি জানালেন নতুন ইন্দু। তিনিও দর্শক মহলে বেশ জনপ্রিয়। ‘বালিকা বধূ’ সিরিয়ালে তাঁকে দেখেছিলেন দর্শক। তিনি অবিকা গোর।

তাঁর জোড়া ভুরু, সারল্যে মাখা চেহারা এখনও দর্শকমনে স্পষ্ট। নববর্ষ উদ্‌যাপনের জন্য কলকাতায় এসেছিলেন অভিনেত্রী। সেই পয়লা বৈশাখের পার্টিতে তোলা অভিনেত্রী ইশার সঙ্গে একটি মিষ্টি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন অভিনেত্রী। ইশার সঙ্গে ছবি দেখেই তো দুইয়ে দুইয়ে চার করে ফেলেছেন দর্শক। সকলেরই প্রশ্ন ছিল, তবে কি বাংলাতে কোনও কাজ করছেন অবিকা? অবশেষে জবাব এল অভিনেত্রীর তরফ থেকে।

অবিকার কথায়, “ধুমধাম করে কলকাতায় নববর্ষ পালন করলাম। সবার জন্য একটা বিশেষ ঘোষণা অপেক্ষা করছে। জনপ্রিয় বাংলা সিরিজ় ‘ইন্দু’ তৈরি হতে চলেছে তেলুগু ভাষায়।” ইশার সঙ্গে দেখা করে অবিকা ঠিক কতটা খুশি সেই অনুভূতিও প্রকাশ করেন অবিকা।

তিনি লেখেন, “ইশাই হলেন আসল ইন্দু। তুমি যা বেঞ্চমার্ক তৈরি করেছ, এই চরিত্রে অভিনয় আমার জন্য এটা বড় চ্যালেঞ্জ হতে চলেছে।” শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়িই শুটিং শুরু হবে । তেলুগু ভাষার ‘ইন্দু’ সিরিজ়টি দেখা যাবে ডিজ়নিপ্লাস তেলুগুতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE