Advertisement
০৩ মে ২০২৪
Jasmine Roy

জন্মদিনে শহরে নেই জ্যাসমিন, বিশেষ দিনটি কোথায় পালন করেছেন অভিনেত্রী?

সমাজমাধ্যমে জানান, জন্মদিনে শুটিং ফ্লোর থেকে দূরে থাকবেন জ্যাসমিন রায়। আনন্দবাজার অনলাইনকে জানালেন উদ্‌যাপনের পরিকল্পনা।

Image of Actress Jasmine Roy

জ্যাসমিন রায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৩ ১৪:৫৪
Share: Save:

জন্মদিন মানেই তারকাদের আলাদা কোনও পরিকল্পনা থাকে। এক দিকে অনুরাগীদের তরফে আসতে থাকে শুভেচ্ছাবার্তা। আবার অন্য দিকে, তাঁরাও নিজেদের মতো পরিকল্পনায় ব্যস্ত থাকেন। ৩০ জুলাই রবিবার ছিল অভিনেত্রী জ্যাসমিন রায়ের জন্মদিন। তবে বিশেষ দিনে কিন্তু তিনি শুটিং ফ্লোর থেকে দূরে ছিলেন। অন্তত তাঁর সমাজমাধ্যমের ছবি সে দিকেই ইঙ্গিত দিচ্ছে।

শনিবার কলকাতা বিমানবন্দরে নিজের কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন অভিনেত্রী। অনুরাগীদের দাবি ছিল, জন্মদিনে শহরে থাকছেন না তিনি। তা হলে বিশেষ দিনে কোথায় ছিলেন অভিনেত্রী? উত্তর পেতে আনন্দবাজার অনলাইনের তরফে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হয়। জ্যাসমিন জানালেন এই মুহূর্তে তিনি গোয়ায় ছুটি কাটাচ্ছেন। অভিনেত্রী বললেন, ‘‘পাঁচ দিনের ট্যুরে গোয়ায় চলে এসেছি। এখানেই জন্মদিনটা উদ্‌যাপন করলাম।’’ সোমবার দিনটাও গোয়ার বিভিন্ন জায়গাতেই ঘুরে কাটাবেন অভিনেত্রী।

তবে অভিনেত্রী কিন্তু এই সফরে একা নন। জানালেন, স্কুলের তিন বান্ধবীর সঙ্গে গোয়া ভ্রমণের পরিকল্পনা করেছিলেন। তার মধ্যে এক জন জ্যাসমিনের সঙ্গে রয়েছেন। গত বছরেও জন্মদিনে গোয়ায় ছিলেন অভিনেত্রী। তাঁর কথায়, ‘‘গোয়াতে আমি বহু বার এসেছি। ফলে এখন সমুদ্রের প্রেমে পড়ে গিয়েছি।’’ কিন্তু ব্যক্তিগত ভাবে সমুদ্রের তুলনায় পাহাড়ই বেশি পছন্দ অভিনেত্রীর। তাঁর কথায়, ‘‘ঘুরতে ভালবাসি। তাই এখন সময় পেলেই বেরিয়ে পড়ি।’’

এর আগে ‘গাঁটছড়া’ সিরিয়ালে দেখা গিয়েছিল জ্যাসমিনকে। অবশ্য এখন তিনি নতুন ওয়েব সিরিজ়ের কাজে ব্যস্ত। আগামী ২ অগস্ট শহরে ফিরছেন জ্যাসমিন। তার পর শুরু করবেন অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত ‘পেত্নী’ ওয়েব সিরিজ়ের শেষ পর্বের শুটিং। এ ছাড়াও বেশ কিছু নতুন কাজ নিয়েও আলোচনা চলছে বলে জানালেন জ্যাসমিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birthday Tollywood News Tollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE