Advertisement
০৪ মে ২০২৪
Mishmee Das

‘এই চেহারায় আবার কেউ বিকিনি পরে!’, পুরনো ছবি পোস্ট করে কটাক্ষের মুখে মিশমি

মিশমি দাস টলিপাড়ার পরিচিত মুখ। এই মুহূর্তে ‘খেলনা বাড়ি’ সিরিয়ালে খলনায়িকার চরিত্রে তাঁকে দেখছেন দর্শক। এ বার দর্শকের কটাক্ষের মুখে অভিনেত্রী।

Mishmee Das gets brutally trolled

কেন দর্শকের কটাক্ষের মুখে মিশমি? —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ১৭:৩৭
Share: Save:

চারিদিকে তীব্র দাবদাহ। গরমে টেকা প্রায় দায় হয়ে উঠেছে শহরবাসীর। এরই মধ্যে একটু আরাম খুঁজতে সমুদ্রে পাড়ি দিলেন অভিনেত্রী মিশমি দাস। বাস্তবে নয়, মনে মনে। এত গরমের মধ্যে সকলের মনই বলছে একটু ঠান্ডা যদি পাওয়া যেত। ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ সিরিয়াল শেষ হওয়ার পর খুব বেশি দিন বিরতি নেননি অভিনেত্রী। তার পরেই শুরু করেন ‘খেলনা বাড়ি’ সিরিয়াল। সেই সিরিয়ালেও খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন তিনি। আর সিরিয়ালে অভিনয় করলে ছুটি পাওয়া বেশ কঠিন।

নায়িকা পোস্ট করলেন সমুদ্রসৈকতে সূর্যাস্তের ছবি। দিগন্তবিস্তৃত সমুদ্র মিশেছে আকাশের সঙ্গে। সূর্য তখন অস্ত যাচ্ছে। আর সামনে বালিতে বসে মিশমি। পরনে কমলা রঙের বিকিনি। গোয়া ভ্রমণের এই পুরনো ছবি পোস্ট করতে না করতেই নানা ধরনের মন্তব্যে জর্জরিত নায়িকা। এর আগেও বিভিন্ন সময় কটূক্তি শুনতে হয়েছে তাঁকে। এ ক্ষেত্রেও তার অন্যথা হল না।

কেউ লিখেছেন, “বাবা! মেয়ে তো নয়, প্যাকাটি।” আবার কারও মন্তব্য, “এমন চেহারায় কেউ বিকিনি আবার পরে নাকি?” এই সব মন্তব্যের কোনও উত্তর দেননি মিশমি। এ প্রসঙ্গে অবশ্য এক বার মিশমিই আনন্দবাজার অনলাইনকে বলেছিলেন, “এই সব কথায় আমি সত্যিই কোনও পাত্তা দিই না। শুনতে তো বিরক্ত লাগে। তবে মন্তব্য যত না পড়া যায়, তত ভাল। কেউ রোগা হলেও দর্শকের সমস্যা। আবার মোটা হলেও তাঁরা ট্রোল করতে ছাড়েন না। তাই এগুলো নিয়ে যত মাথা ঘামাব, তত বিরক্ত লাগবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mishmee Das Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE