Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Balijhor Bengali Serial

দু’মাসেই শেষ ‘বালিঝড়’, শেষ দিনের শুটিংয়ে কী করলেন ঝোড়া, স্রোত, মহার্ঘ্যেরা?

মাত্র ৬০ দিনের মাথায় শেষ হচ্ছে ‘বালিঝড়’ সিরিয়াল। শেষ দিনের শুটিংয়ে কী করলেন সিরিয়ালের সদস্যরা?

Last Day Shoot of Balijhor

বালিঝড়ের শেষ দিনের শুটিংয়ে স্রোত, ঝোড়া এবং মহার্ঘ্য। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ১৫:১৮
Share: Save:

শেষ বারের মতো মেকআপ রুমে ঝোড়া, মহার্ঘ্য আর স্রোত। দু’মাসের মাথায় শেষ হয়ে গেল ‘বালিঝড়’। খুব কম সময়ের জন্য হলেও তাঁরা অনেকটা পরিবারের মতোই হয়ে গিয়েছিলেন। তবু চ্যানেল কর্তৃপক্ষ এবং প্রযোজনা সংস্থার সিদ্ধান্ত তো মেনে নিতেই হবে। সে কথা আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন অভিনেত্রী তৃণা সাহা।

কিন্তু শুটিংয়ের শেষ দিনে কী করল টিম ‘বালিঝড়’। সেই মুহূর্ত‌ই সকলের সঙ্গে ভাগ করে নিলেন নায়িকা। কেক কেটে ঝোড়াদের বিদায় জানাল টিম। নায়িকাও হয়ে পড়লেন আবেগপ্রবণ। তৃণা লেখেন, “যাত্রাটা যদিও খুব ছোট ছিল। কিন্তু মনে রাখার মতো। সবাইকে অনেক ধন্যবাদ এত কম সময়ের মধ্যে আমাদের এত ভালবাসা দেওয়ার জন্য। সব সময় এই ভাবে পাশে থাকার জন্য ধন্যবাদ।”

শেষ দিনে কেক কেটে আনন্দের সঙ্গে সবার থেকে বিদায় নিলেন তাঁরা। ঝোড়া, স্রোত, মহার্ঘ্য সবাই একে অপরকে কেক খাইয়েও দিলেন। এত কিছুর মাঝে চিকচিক করে উঠল তৃণার চোখ। এত দিন একসঙ্গে কাজ করার পর আচমকা এই সিদ্ধান্ত খানিকটা তাঁদের মনেও প্রভাব তো ফেলেছে। সিরিয়াল শেষ হওয়া প্রসঙ্গে আনন্দবাজার অনলাইকে আগে তৃণা বলেছিলেন, “খুব দুঃখ হয়েছে। মনখারাপও হয়েছে। কিন্তু এই ওঠাপড়ার নামই তো জীবন। এই কাজটা ভাল লাগেনি তো কী হয়েছে, আমাদের চেষ্টা চালিয়ে যেতে হবে। আরও পরিশ্রম করতে হবে।” রবিবার শেষ বারের মতো সম্প্রচারিত হবে ‘বালিঝড়’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Trina Saha Star Jalsha Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE