Advertisement
০৪ মে ২০২৪
Trina Saha

টিআরপি তলানিতে, দু’মাসেই বন্ধ ‘বালিঝড়’ সিরিয়াল, শেষ বার ‘ঝোড়া’ হয়ে মুখ খুললেন তৃণা

মাত্র ৬০ দিনেই সিরিয়াল বন্ধ করার সিদ্ধান্ত চ্যানেল কর্তৃপক্ষ এবং প্রযোজকের। ‘বালিঝড়’ শেষ হওয়ার প্রসঙ্গে কী বললেন তৃণা?

Trina Saha opens up about her recent serial

দু’মাসের মাথায় বন্ধ সিরিয়াল, মন ভাল নেই তৃণার —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ১০:২৩
Share: Save:

গুঞ্জন ছিল। তা সত্যিও হল। দু’মাসের মাথায়ই বন্ধ হল ‘বালিঝড়’ সিরিয়াল। শেষ দিনের শুটিংও হয়ে গেল বৃহস্পতিবার। ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করলেন তৃণা সাহা। এই সপ্তাহের টিআরপি তালিকা যদিও খানিকটা আভাস দিয়েছিল আগেই। তবে নিশ্চিত কিছু ছিল না। অবশেষে নায়িকা স্বয়ং জানালেন সেই কথা।

তবে এই প্রথম নয়। ‘বৌমা একঘর’ সিরিয়ালটির সময়সীমা ছিল মাত্র ৯০ দিন। ‘উমা’ সিরিয়ালটিও শেষ হয় শুরু হওয়ার মাত্র আট মাসের মধ্যেই। তবে তৃণার সিরিয়ালের ক্ষেত্রেও যে এমনটা হবে, তা হয়তো অনেকেই ভাবেননি। কারণ ‘বালিঝড়’-এর আগে তৃণা আর কৌশিক রায়ের সিরিয়াল ‘খড়কুটো’ কুড়িয়েছিল বিপুল জনপ্রিয়তা।

তার পর সেই এক জুটিকে নিয়েই লীনা গঙ্গোপাধ্যায় বালিঝড়ের গল্প তৈরি করেছিলেন। একটা হিট সিরিয়ালের পরের কাজ দু’মাসেই বন্ধ হয়ে যাচ্ছে। দর্শকের গ্রহণযোগ্যতা না পেলে তা সামলান কী ভাবে তৃণা? আনন্দবাজার অনলাইনকে নায়িকা বললেন, “খুব দুঃখ হয়েছে। মনখারাপও হয়েছে। কিন্তু এই ওঠাপড়ার নামই তো জীবন। এই কাজটা ভাল লাগেনি তো কী হয়েছে, আমাদের চেষ্টা চালিয়ে যেতে হবে। আরও পরিশ্রম করতে হবে।” রবিবার সম্প্রচারিত হবে ‘বালিঝড়’-এর শেষ পর্ব। সিরিয়ালের শেষ দিনের শুটিংয়ের পরেই নতুন কাজে মন দিয়েছেন তৃণা। পরিচালক অরিন্দম শীলের ‘ইস্কাবনের বিবি’ ছবির শুটিং করেছেন। এই শুটিং শেষ করার পর কিছু দিনের বিরতি নেবেন নায়িকা। তিনি বলেন, “আমার শরীরটা অনেক দিন ধরে ঠিক যাচ্ছে না। তাই অরিন্দমদার ছবিটা শেষ করে কিছু দিনের বিরতি নেব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Trina Saha Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE