Advertisement
২৫ জুলাই ২০২৪
Misty Singh

সামনেই বিয়ে, ১৪ বছরের গোপন প্রেমিককে সামনে আনলেন ‘আলতা ফড়িং’-এর অমৃতা

১৪ বছরের প্রেম, তবু প্রকাশ্যে আনেননি প্রেমিককে। বিয়ের দিন কয়েক বাকি থাকতে প্রকাশ্যে আনলেন হবু বরকে।

Picture Of Misty Singh

আড়ালেই রেখেছিলেন প্রেমিককে, বিয়ের দিন এগিয়ে আসতেই মিষ্টি প্রকাশ্যে আনলেন তাঁকে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২৩ ১৫:১২
Share: Save:

‘আলতা ফড়িং’ সিরিয়ালের অমৃতার চরিত্রটির মাধ্যমে টেলিভিশনে পরিচিতি পেয়েছেন মিষ্টি সিংহ। ধারাবাহিক শেষ। আপাতত নিজের বিয়ে নিয়ে ব্যস্ত অভিনেত্রী। ১৮ মে বিয়ে করতে চলেছেন তিনি। বাইপাসের ধারে এক বিলাসবহুল হোটেলে বসবে বিয়ের আসর। পাত্র রেমো দাস। মিষ্টির ছোটবেলার বন্ধু। ১৪ বছরের প্রেম। একসঙ্গে এত বছর কাটিয়ে দিলেও অভিনেত্রীর প্রেমিকের দেখা মেলেনি। তবে আর রাখঢাক নয়, হবু বর ১৪ বছরের গোপন প্রেমিককে প্রকাশ্যে আনলেন মিষ্টি।

Picture of mishty singh and her would be husband

প্রেমিক, হবু বর রেমোর গালে আদুরে চুম্বন মিষ্টির। ছবি: ইনস্টাগ্রাম

সম্প্রতি অভিনেত্রী নিজের হবু বরের বাদামি চোখের ছবি পোস্ট করেন। তার পর রেমোর সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট করে প্রকাশ্যে আনেন তাঁর প্রেমিককে। মিষ্টি জানান, রেমোর বাদামি চোখের প্রেমেই পড়েছিলেন প্রথমে। তার পর রোমোর গালে আদুরে চুমু এঁকে দেওয়ার সেই মুহূর্তের ছবি পোস্ট করে লেখেন, ‘‘লজ্জায় লাল।’’ সমাজমাধ্যমের পাতায় রেমোর সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে না আনলেও টলিপাড়ায় বেশ পরিচিত মুখ তিনি। রিয়েল এস্টেস্টের ব্যবসার পাশপাশি একটি প্রযোজনা সংস্থাও রয়েছে।

১৪ মে বিয়ে মিষ্টির। মেহেন্দি, সঙ্গীত, গায়েহলুদ সবই হবে। তবে উপচার মেনে মন্ত্রোচ্চারণ করে বিয়ে নয়, বরং সইসাবুদ করেই বিয়ে করছেন তাঁরা। বিয়েতে থাকছে রাজপুত থিম। ১৮ মে তাঁদের রিসেপশন। বিয়েতে আমিষ এবং নিরামিষের রকমারি পদ থাকছে। ভেটকি, চিংড়ি, পাঁঠার মাংস, চিকেন-সহ থাকছে স্যালাড এবং আরও অনেক ধরনের পদ। বিয়ের পরই কাজে যোগ দেবেন, তেমনটা নয়। মধুচন্দ্রিমা কাটিয়ে কাজে ফেরার পরিকল্পনা রয়েছে তাঁর। মধুচন্দ্রিমায় ইউরোপে যাওয়ার পরিকল্পনা মিষ্টির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Misty Singh Tollywood Bengali TV Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE