Advertisement
০২ মে ২০২৪
Jeetu-Nabanita

বিচ্ছেদ নিয়ে ভিন্ন মত জীতু-নবনীতার? এখন কেমন আছেন দু’জনে?

গত তিন মাস ধরে একসঙ্গে থাকছেন না জীতু এবং নবনীতা। আইনি বিচ্ছেদ পর্যন্ত গড়িয়েছে তাঁদের সম্পর্ক। এ বার কোন দিকে মোড় নিল তাঁদের জীবন?

Jeetu-Nabanita

জীতু-নবনীতা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৩ ১৮:০৪
Share: Save:

প্রায় এক সপ্তাহ হতে চলল হঠাৎই সমাজমাধ্যমে অভিনেতা জীতু কমলের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা করেছেন অভিনেত্রী নবনীতা দাস। স্বামীর সঙ্গে আর থাকছেন না তিনি। গত তিন মাস ধরে আলাদা থাকছেন তাঁরা। আইনি পথে এগিয়েই নিজেদের পথ আলাদা করে নিচ্ছেন তাঁরা। নবনীতা এ প্রসঙ্গে নিজের মত জানালেও মুখে কুলুপ জীতুর। তিনি এখনও পর্যন্ত নিজের বক্তব্য জানাননি প্রকাশ্যে। এরই মাঝে ইন্ডাস্ট্রিতে নতুন চর্চা, তবে কি শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে বিশেষ বন্ধুত্বের জন্যই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিলেন তাঁরা? যদিও সেই বিতর্ক থামাতে ইতিমধ্যেই ফেসবুক লাইভে এসে অনেক কথা বলেছেন নবনীতা। শ্রাবন্তীর সঙ্গে জীতুর সম্পর্কের কথা যে সম্পূর্ণ রটনা, সেটাও স্পষ্ট করেছেন তিনি। কিন্তু এখনও মুখ বন্ধ নায়কের। একের পর এক ছবির কাজ শেষ করছেন তিনি।

তবে শোনা যাচ্ছে, ঘনিষ্ঠ মহলে নায়ক খানিকটা আক্ষেপই করেছেন যে, তিনি কাজে মন দিতে পারছেন না। প্রথমত, তাঁর অজান্তেই নবনীতা সমাজমাধ্যমে বিচ্ছেদের ঘোষণা করে দেন। তাই খানিকটা অপ্রস্তুত হয়ে পড়েন তিনি। মানসিক ভাবে একটু অস্থির হয়ে যান তিনি। কিন্তু নিজেকে সামলে নিয়ে সমাজমাধ্যমে পাল্টা পোস্ট করেন জীতুও। পরিষ্কার বুঝিয়ে দেন, সম্পর্ক শেষ হচ্ছে মানেই নবনীতার সঙ্গে সব সুতো ছিঁড়ে যাচ্ছে না তাঁর। এর পর হঠাৎ নবনীতার লাইভ ভিডিয়ো দেখে কি আরও বেশি অস্থির হয়ে গেলেন জীতু?

তবে অভিনেতার ঘনিষ্ঠ মহলে খোঁজ নিয়ে জানা গেল তেমন নয়, বর‌ং খানিকটা স্বস্তি পেয়েছেন জীতু। নবনীতার এই লাইভ নাকি এক দিকে শাপে বরই হয়েছে তাঁর জন্য। অন্তত যে গুজব রটেছিল, তা নিয়ে আর বেশি জলঘোলা হবে না বলেই জীতুর আশা। এরই মধ্যে পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের নতুন ছবির শুটিং করার জন্য লন্ডনে যাওয়ার কথা নায়কের। যে ছবিতে দ্বিতীয় বারের জন্য শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধছেন অভিনেতা। আপাতত এই ছবির প্রস্তুতিতেই পুরোদমে মন দিতে চান জিতু। অন্য দিকে নবনীতাও শান্তির খোঁজে পাড়ি দিয়েছেন পাহাড়ে৷ হাসিমুখে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে তিনি লেখেন,‘‘শান্তি।’’

শোনা গিয়েছে, নায়কের সঙ্গে আলোচনা না করেই সটান নিজেদের বিচ্ছেদের কথা ঘোষণা করে দেন নায়িকা। নবনীতা আনন্দবাজার অনলাইনকে বলেছিলেন, “আমরা তিন মাস ধরেই আলাদা ছিলাম। এখন আমার পক্ষেও এটা বোঝা হয়ে দাঁড়িয়েছিল। মতের মিলও হচ্ছিল না অনেক বিষয়ে। জীতুর জীবনে কোনও সমস্যা হচ্ছে কি না, বলতে পারব না। কিন্তু আমার হচ্ছিল। এই সিদ্ধান্তের আগেই আমার লন্ডন যাওয়া ঠিক হয়ে গিয়েছিল। এটা যে হেতু আমার প্রথম বিদেশ ভ্রমণ, টিকিট বাতিল করলে যদি পরবর্তী কালে কোনও সমস্যা হয়, তাই আমরা আর এই ট্রিপটা বাতিল করিনি।”

আগামী বেশ কয়েক দিন বিদেশেই থাকবেন জীতু। সব বিতর্ক ভুলে আপাতত তিনি নিজের কাজে মন দিতে চান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jeetu Kamal Nabanita Das Tollywood Bengali Cinema
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE