Advertisement
০৩ মে ২০২৪
Nabanita-Rana

বড় পর্দায় নবনীতা! বিচ্ছেদের পরেই প্রযোজক রানার সঙ্গে হাত মেলালেন নায়িকা?

এত দিন নবনীতাকে বাংলা সিরিয়ালে দেখে এসেছেন দর্শক। এ বার নাকি বড় পর্দায় হাতেখড়ি হতে চলেছে নায়িকার। প্রযোজকের সঙ্গে এক দফা কথা হয়ে গিয়েছে।

Nabanita Das going to debit in Rana Sarkar\\\'s film

(বাঁ দিকে) নবনীতা দাস। রানা সরকার (ডান দিকে)। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৩ ১১:৩০
Share: Save:

কয়েক সপ্তাহ হল স্বামী জীতু কমলের সঙ্গে বিবাহবিচ্ছেদের কথা ফেসবুকে ঘোষণা করেছেন অভিনেত্রী নবনীতা দাস। যা নিয়ে ইন্ডাস্ট্রির অন্দরে আলোচনা, সমালোচনার শেষ নেই। বিতর্কের মাঝেই নায়ক পাড়ি দিয়েছেন বিদেশে। নতুন সিনেমার শুটিংয়ের জন্য। এ দিকে নবনীতাও ব্যস্ত নতুন সিরিয়াল ‘বিয়ের ফুল’-এর শুটিং নিয়ে। তবে ইন্ডাস্ট্রির অন্দরের খবর, নায়িকার নাকি আর ছোট পর্দায় অভিনয় করতে ভাল লাগছে না। বিশেষত এই জল্পনার শুরু প্রযোজক রানা সরকারের সঙ্গে নবনীতাকে দেখার পর থেকেই। মঙ্গলবার রাতে ফেসবুকে নায়িকার সঙ্গে একটি ছবি পোস্ট করেন রানা। তার পর থেকে আলোচনা তুঙ্গে। তবে কি এ বার বড় পর্দায় হাতেখড়ি হতে চলেছে নায়িকার? নবনীতার তরফ থেকে মেলেনি কোনও জবাব।

Selfie of Rana and Nabanita

রানা-নবনীতার নিজস্বী। ছবি: ফেসবুক।

এ প্রসঙ্গে প্রযোজক রানা আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন, তিনি নায়িকাকে নিয়ে ছবি তৈরির পরিকল্পনা করছেন। ‘মহাপীঠ তারাপীঠ’ সিরিয়ালে নবনীতা অভিনীত মা তারা চরিত্রটি নিয়ে রীতিমতো চর্চা হয়েছিল। আবারও এমনই কোনও চরিত্রের জন্য তাঁকে ভাবছেন প্রযোজক। রানা বললেন, “হ্যাঁ, নবনীতার সঙ্গে প্রাথমিক কথাবার্তা হয়েছে। এই মুহূর্তে সিরিয়াল করছে। তাই সেই ভাবে সময়টা ভাগ করে নিতে হবে। ওর (নবনীতা) অভিনীত মা তারার চরিত্রটি বেশ জনপ্রিয় হয়েছিল। তেমনটাই কিছু করার ইচ্ছে আছে। নবনীতাও বলেছে যদি ব়ড় পর্দায় ভাল চরিত্রে অভিনয় করার সুযোগ পায়, তা হলে ছোট পর্দায় কাজ করা কমিয়ে দেবে। পরিচালনার দায়িত্বে থাকবে নতুন একটি ছেলে। নামটা এখনই বলছি না।”

এ ছাড়াও প্রযোজক শুরু করবেন ‘মীরজা়ফর চ্যাপ্টার ২’-এর শুটিং। সৌরভ পালোধী পরিচালিত একটি ছবিরও শুটিং শুরু হওয়ার কথা শীঘ্রই। তবে রানার সঙ্গে নবনীতার নিজস্বী দেখে অনেকেই মনে করছেন তবে কি জীতুকে দেখানোর জন্যই বড় পর্দায় অভিনয় করার প্রস্তুতি শুরু করে দিলেন নায়িকা? যদিও সেই উত্তর পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nabanita Das Jeetu Kamal Rana Sarkar Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE