Advertisement
০৩ মে ২০২৪
Rittika Sen

মুখে অক্সিজেন মাস্ক, চেহারায় অসুস্থতার ছাপ! ‘বরবাদ’ খ্যাত অভিনেত্রী ঋত্বিকার কী হল?

অভিনেত্রী ঋত্বিকা সেন তাঁর সমাজমাধ্যমের পাতায় ছবি দিয়ে জানালেন তাঁর অসুস্থতার কথা। কী হয়েছে অভিনেত্রীর?

image of Tollywood actress Rittika Sen

২০১৪ সালে রাজ চক্রবর্তীর ‘বরবাদ’ ছবিতে নায়িকা হিসাবে আত্মপ্রকাশ করেন ঋত্বিকা সেন। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ১১:৫৮
Share: Save:

মুখে অক্সিজেন মাস্ক, চেয়ারে বসে রয়েছেন অভিনেত্রী, চোখেমুখে অসুস্থতার ছাপ। রবিবার এমনই এক ছবি পোস্ট করেন অভিনেত্রী ঋত্বিকা সেন তাঁর সমাজমাধ্যমের পাতায়। কোনও সিনেমার দৃশ্য নয়। তিনি সত্যিই অসুস্থ। বাড়িতেই চিকিৎসা চলছে তাঁর। অভিনেত্রীর নিজের দু’টি ছবি পোস্ট করে লিখেছেন,‘‘হেলথ ইজ নট ভ্যালুড টিল সিকনেস কামস।’’ যার বাংলায় তর্জমা করলে দাঁড়ায়, স্বাস্থ্যের খেয়াল তত ক্ষণ রাখা হয় না, যত ক্ষণ না পর্যন্ত আমরা অসুস্থ হই। অভিনেত্রীর এই ছবি দেখে স্বাভাবিক ভাবেই উদ্বেগে অনুরাগীরা। অনেকেই আশঙ্কা করছেন, তাঁর করোনা হয়েছে কি না। যদিও ফের পরিষ্কার করে জানান, কী হয়েছে তাঁর।

কিন্তু কী হয়েছে অভিনেত্রীর? ঋত্বিকা জানান, বেশ কিছু দিন ধরেই শরীর ভাল নেই তাঁর। ভীষণ কাশি, সঙ্গে বুকে ব্যাথা, অসম্ভব ক্লান্তি। চিকিৎসকের কাছে গেলে তাঁকে বলা হয়, ইনফেকশনে আক্রান্ত তিনি। হঠাৎ আবহওয়া পরিবর্তনের কারণেই অসুস্থ হয়ে পড়েছেন। ওষুধ চলছে। শেষে ঋত্বিকার সংযোজন, ‘‘কিছু দিন বিশ্রাম নিচ্ছি, সুস্থ হয়ে ওঠার জন্য।’’

Tollywood actress Rittika Sen was ill because of some infection

হঠাৎ আবহওয়া পরিবর্তনের কারণেই অসুস্থ হয়ে পড়েছেন ঋত্বিকা। ছবি: ফেসবুক।

২০১৪ সালে রাজ চক্রবর্তীর ‘বরবাদ’ ছবিতে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন ঋত্বিকা সেন। মাত্র একটি ছবিতেই মুখ্য চরিত্র করে অপর্ণা সেনের ‘আরশি নগর’-এ দেবের বিপরীতে অভিনয়ের সুযোগ আসে। এর পর একাধিক বাণিজ্যিক ধারার ছবিতে কাজ করেছেন ঋত্বিকা। তবু টলিউডে সে ভাবে সাফল্য আসেনি। এই মুহূর্তে দক্ষিণী ছবির কাজে ব্যস্ত তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rittika Sen Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE