Advertisement
১১ মে ২০২৪
Rituparna Sengupta

করোনা আক্রান্ত টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত? খবর দিল আনন্দবাজার ডিজিটাল

চলতি মাসেই উত্তম কুমারের বায়োপিক ‘অচেনা উত্তম’-এর শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল। ছবিতে সুচিত্রা সেনের ভূমিকায় অভিনয় করতে চলেছেন ঋতুপর্ণা।

ঋতুপর্ণা সেনগুপ্ত

ঋতুপর্ণা সেনগুপ্ত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২১ ২২:৫৮
Share: Save:

কোভিড আক্রান্ত টলি নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। সিঙ্গাপুরে নিভৃতবাসে রয়েছেন অভিনেত্রী। সোমবার রাতে নিজের স্বাস্থ্য সম্পর্কে জানিয়েছেন নেটমাধ্যমে।

ফের দেশে করোনার দাপট বাড়ছে। এ দিকে শ্যুটিং চলছে পুরোদমে। বলিউড থেকে টলিউড, প্রায়ই কোনও না কোনও শিল্পীর শরীরে করোনার হদিশ মিলছে। সম্প্রতি বলি তারকা রণবীর কপূর করোনায় আক্রান্ত হয়েছেন। এ ছাড়াও অভিনেত্রী তারা সুতারিয়া, পরিচালক সঞ্জয় লীলা ভন্সালী একই রোগের শিকার হয়েছেন। এ বারে টলিউডের প্রথম সারির নায়িকা ঋতুপর্ণার শরীরেও করোনা দানা বেঁধেছে।

অসুস্থতার খবর পেয়েই আনন্দবাজার ডিজিটাল অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করেছে। তিনি জানিয়েছেন, তাঁর শরীরে আপাতত কোভিডের উপসর্গ নেই। তবে চিকিৎসাধীন রয়েছেন।

ইনস্টাগ্রামে পোস্ট করেই তিনি সমস্ত তথ্য জানিয়ে দিয়েছেন তাঁর অনুরাগীদের। সঙ্গে নিজের একটি ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী। লিখেছেন, ‘শরীর ভালই আছে। আমার পরিবার ও কর্মীরাও সুস্থ আছেন। চিকিৎসক যা বলছেন, সেটা মেনে চলছি’। প্রার্থনা, শুভকামনার জন্য অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন ঋতুপর্ণা।

অভিনেত্রীকে নিয়ে কিছু দিন আগে গুজব শোনা যাচ্ছিল, তিনি সম্ভবত গেরুয়া শিবিরে যোগদান করতে চলেছেন। কিন্তু আনন্দবাজার ডিজিটালকে তিনি স্পষ্ট জানিয়েছিলেন, এখনই দলীয় রাজনীতিতে অংশগ্রহণ করতে চান না তিনি। একইসঙ্গে কর্মক্ষেত্রে অত্যন্ত ব্যস্ত টলি নায়িকা। চলতি মাসেই উত্তম কুমারের বায়োপিক ‘অচেনা উত্তম’-এর শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল। ছবিতে ‘মহানায়িকা’ সুচিত্রা সেনের ভূমিকায় অভিনয় করতে চলেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। আপাতত সমস্ত কাজ স্থগিত থাকবে বলেই ধারণা করা হচ্ছে।

কয়েক সপ্তাহ আগে অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে রটেছিল, তিনি কোভিড আক্রান্ত। খবরের সত্যতা জানতে আনন্দবাজার ডিজিটাল নুসরতকে যোগাযোগ করলে জানা যায় তাঁর জ্বর এসেছিল। চিকিৎসক ‘ভাইরাল ফিভার’ বুঝে সেই মতো ওষুধ দিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Rituparna Sengupta coronavirus COVID19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE