Advertisement
২৩ জুলাই ২০২৪
Roopa Ganguly-Sushant Singh Rajput

সুশান্তকে নিজের ‘বেটা’ বলেছিলেন রূপা, আন্তরিকতায় আবেগপ্রবণ হয়ে পড়লেন অভিনেতার দিদি

দু’বছর পেরিয়ে গিয়েছে প্রয়াত সুশান্ত সিংহ রাজপুত। অভিনেতার জন্য আবেগঘন পোস্ট দিয়েছিলেন রূপা গঙ্গোপাধ্যায়। তাতেই অভিভূত সুশান্তের দিদি।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর বিচার চেয়ে টুইট করেছিলেন রূপা গঙ্গোপাধ্যায়।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর বিচার চেয়ে টুইট করেছিলেন রূপা গঙ্গোপাধ্যায়। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২২ ১৭:৩৬
Share: Save:

প্রায় দু’বছরের বেশি সময় পেরিয়ে গিয়েছে সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর। ২০২০ সালের জুন মাসে মাসে অভিনেতার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। তার পর গোটা দেশে প্রায় ঝড় বয়ে গিয়েছিল। অভিনেতার মৃত্যুর ন্যায়বিচার চেয়েছিল তাঁর লক্ষ লক্ষ অনুরাগী। তার পরই অভিনেতা মৃত্যুর কারণ অনুসন্ধানে নামে সিবিআই। সম্প্রতি অভিনেতার মৃত্যুর বিচার চেয়ে নিজের টুইটার অ্যাকাউন্টে একটি পোস্ট করছিলেন অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। সেই টুইট মন ছুঁয়ে যায় সুশান্তের পরিবারের।

রূপা নিজের পোস্টে একেবারে মাতৃত্বসুলভ মমতার সঙ্গে সুশান্তকে ‘বেটা’ সম্বোধন করেছিলেন রূপা। প্রয়াত অভিনেতা সুশান্তের স্মৃতিচারণা করে রাজ্যসভার সাংসদ রূপা গঙ্গোপাধ্যায় লেখেন, ‘‘আরও একটা ১৪ তারিখ চলে গেল, তোমার ভিডিয়ো দেখছিলাম। তোমার অভিনয় দেখছিলাম। মিস ইউ, ‘বেটা’। তোমাকে স্মরণ করে আজকের দিনটা একেবারে একান্তে কাটিয়েছি। জানি না আমাদের কত মাস এবং বছর সুশান্ত সিংহ রাজপুতের ন্যায়বিচারের জন্য অপেক্ষা করতে হবে। চিরকাল হাসতে থেকো।’’

রূপার এই পোস্টে দেখে পাল্টা জবাব দেন অভিনেতার দিদি শ্বেতা সিংহ কৃতি। তিনি টুইট করে লেখেন, ‘‘আপনি সুশান্তকে নিজের ছেলে বলে সম্বোধন করেছেন। যা আমার হৃদয় ছুঁয়ে গিয়েছে। আমারও এখনও অপেক্ষা করছি সিবিআই সত্যিটা নিশ্চয়ই জানাবে।’’

সুশান্তের মৃত্যুর পর বলিউডের সঙ্গে মাদক যোগ নিয়ে প্রায় হইহই পড়ে যায় বিভিন্ন মহলে। অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীকে গ্রেফতার পর্যন্ত করা হন। অভিনেত্রী ৫০ দিন জেলে থাকার পর জামিনে ছাড়া পান। এই মুহূর্তে ধীরে ধীরে ছন্দে ফিরছেন রিয়া। এখনও পর্যন্ত ছবির কাজ শুরু না করলেও, বিভিন্ন সময় তাঁকে দেখা গিয়েছে বি-টাউনের অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে সময় কাটাতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE