Advertisement
০৯ মে ২০২৪
Sairity Banerjee

বয়স নিয়ে লুকোছাপা মোটে পছন্দ নয় সৈরিতির, এপ্রিলে কত বছর বয়স হল অভিনেত্রীর?

বেশির ভাগ সময়ই তাঁকে নেতিবাচক চরিত্রে দেখেন দর্শক। ১০ মার্চ ছিল অভিনেত্রী সৈরিতি বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন। এই বিশেষ দিনটা কী ভাবে পালন করলেন তিনি?

Sairity Banerjee\\\'s birthday celebration

কত বছর বয়স হল অভিনেত্রী সৈরিতির? ছবি : ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ১৭:০১
Share: Save:

প্রকাশ্যে নায়িকাদের বয়স জানা গেলেই যেন ঘোর অপরাধ হয়ে যায়। টালিগঞ্জের এই নায়িকা অবশ্য এ সবের কোনও ধার ধারেন না। ১০ মার্চ ছিল অভিনেত্রী সৈরিতি বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন। ৩১ পেরিয়ে ৩২ বছরে পা দিলেন অভিনেত্রী। এ কথা সামনে বলতে কোনও দ্বিধা নেই তাঁর। সে কথাই আনন্দবাজার অনলাইনকে জানালেন সৈরিতি।

এই মুহূর্তে ‘টুম্পা অটোওয়ালি’ সিরিয়ালে নেতিবাচক চরিত্রে তাঁকে দেখছেন দর্শক। শুটিং, বাড়ি, বন্ধুদের নিয়ে জমজমাট ছিল সৈরিতির জন্মদিনের অনুষ্ঠান। বিশেষ দিন বলে শুটিংয়ে কোনও ছাড় নেই। তবে কাজের জায়গায় যদি বিশেষ আয়োজন হয়, তা হলে তো মন ভাল হয়ে যাওয়ারই কথা। সৈরিতি বললেন, “আমার বন্ধুরা, পরিবারের সবাই আর টুম্পা অটোওয়ালির টিম মিলে আরও আনন্দে ভরিয়ে দিয়েছিল দিনটা। কী ভাবে যে সময়টা কেটে গেল বুঝতেই পারিনি। আমি মটন খেতে ভালবাসি। তাই আমার সব প্রিয় খাবারই রান্না হয়েছিল।”

তৃণা সাহা, নীল ভট্টাচার্য, সৈরিতির বহু দিনের বন্ধু। নীলের ইনস্টাগ্রামে দেখা গেল সৈরিতির জন্মদিনের বিশেষ পার্টির ছবি। রেস্তরাঁর আলো-আঁধারি পরিবেশে চুটিয়ে নেচেছেন তাঁরা। সঙ্গে অবশ্য ছিল তাঁর আরও কিছু বন্ধু। ‘টুম্পা অটোওয়ালি’ সিরিয়ালের সদস্যরাও হাজির হয়েছিলেন সেই পার্টিতে। সৈরিতি বললেন, “প্রচুর ভাল উপহার পেয়েছি। আমার স্বামী একটা হিরের নেকলেস উপহার দিয়েছেন। তা ছাড়া বাকি বন্ধুরা দারুণ সব জামা, গয়না উপহার দিয়েছে। যেগুলো পরে অন্য জায়গায় পরব আমি।” সিরিয়ালের ব্যস্ততা এতটাই যে, আর কোনও কাজে মন দেওয়ার সময় নেই তাঁর। তাঁর কথায়, তিনি এই মুহূর্তে খুবই ‘হ্যাপি স্পেসে’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sairity Banerjee Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE