Advertisement
০৪ মে ২০২৪
Aishwarya-Abhishek

চোখ পাকিয়ে অগ্নিমূর্তি ঐশ্বর্যা! অভিষেক গদগদ হয়ে শুনছেন স্ত্রীর ভর্ৎসনা?

ঐশ্বর্যার সামনে গদগদ হয়ে দাঁড়িয়ে ছিলেন অভিষেক। তাঁরই কবাডি দল ‘জয়পুর পিঙ্ক প্যান্থারস’-এর খেলা দেখতে গিয়ে জুটল স্ত্রীর ভর্ৎসনা?

 Aishwarya Rai Bachchan and  Abhishek Bachchan

সবার সামনেই কোনও কারণে অসন্তোষ প্রকাশ করেন ঐশ্বর্যা। উত্তেজিত হয়ে অভিষেককে কিছু বলতে দেখা যায় তাঁকে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ১৫:৫৮
Share: Save:

বচ্চন পরিবারে একচেটিয়া দাপট কি ঐশ্বর্যা রাইয়ের? সমাজমাধ্যমে ঘুরছে একটি ভিডিয়ো যেখানে স্বামী অভিষেক বচ্চন এবং ভাগ্নি নব্যা নভেলি নন্দকে চোখ পাকিয়ে ধমকাতে দেখাতে গিয়েছে অভিনেত্রীকে। তা দেখেই তাজ্জব নেটিজ়েনরা, ঐশ্বর্যার এমন রূপ তো আগে দেখা যায়নি! তা হলে এই কি আসল রূপ তাঁর? চলছে জল্পনা।

শোনা যায়, শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে ঐশ্বর্যার সম্পর্ক মধুর নয়। মতপার্থক্য রয়েছে শুরু থেকেই, এমনকি পুত্রবধূ হিসাবেও তাঁকে পছন্দ ছিল না অমিতাভ-জায়ার, এমন কথাও কান পাতলেই শোনা যায় মায়ানগরীতে। তবে প্রেমে পাগল ছিলেন অভিষেক। বয়সে বেশ কিছুটা বড় ঐশ্বর্যাকেই বিয়ে করেন তিনি। এখনও তাঁকে স্ত্রীর প্রতি অত্যন্ত অনুগতই দেখা যায়।

 Aishwarya Rai Rolls Eyes at Abhishek, Snaps at Navya Nanda in Public

ঐশ্বর্যার এমন রূপ তো আগে দেখা যায়নি! তাহলে এই কি আসল রূপ তাঁর? চলছে জল্পনা। ছবি: সংগৃহীত।

সম্প্রতি ভাইরাল হওয়া সেই ভিডিয়োতেও ঐশ্বর্যার সামনে গদগদ হয়ে দাঁড়িয়ে ছিলেন অভিষেক। তাঁরই কবাডি দল ‘জয়পুর পিঙ্ক প্যান্থারস’-এর খেলা দেখতে গিয়েছিলেন সকলে। কন্যা আরাধ্যা ছিলেন ঐশ্বর্যা আর অভিষেকের মাঝখানে। পিছনে ছিলেন অভিষেকের কাছের বন্ধু সিকান্দর খের এবং অভিনেত্রী পূজা হেগড়ে।

সবার সামনেই কোনও কারণে অসন্তোষ প্রকাশ করেন ঐশ্বর্যা। উত্তেজিত হয়ে অভিষেককে কিছু বলতে দেখা যায় তাঁকে। অভিষেকও তাঁর হাত ধরে বোঝানোর চেষ্টা করেন। অন্য পাশ থেকে নব্যা কিছু বলতে চাইলে তাঁর দিকেও চোখ পাকিয়ে তাকান অভিনেত্রী। যদিও গ্যালারিতে তাঁদের কথোপকথন শোনা যায় না। ভিডিয়োটি দেখে অনেক কিছু আঁচ করার চেষ্টা করে চলেন নেটিজ়েনরা, যদিও ঘটনাটি কী, তা জানা যায় না। তবে, ঐশ্বর্যার উগ্রমূর্তি ভাইরাল নেটদুনিয়ায়।

সবাইকে তিরস্কার শেষে ঐশ্বর্যা ব্যস্ত হয়ে পড়েন তাঁর পাশে বসে থাকা কন্যা আরাধ্যাকে আদর করতে। স্পষ্ট বোঝা যায়, এই মুহূর্তে পৃথিবীতে তাঁর কাছে কন্যার চেয়ে বেশি প্রিয় কেউই নন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE