Advertisement
০২ মে ২০২৪
Sharly Modak

৯ মাসের বিচ্ছেদের পর পুরনো প্রেমের কাছেই ফিরলেন শার্লি? কী উত্তর নায়িকার

জানুয়ারি মাসে প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের কথা জানিয়েছিলেন অভিনেত্রী শার্লি মোদক। কিন্তু কয়েক মাস কাটতে না কাটতেই অন্য সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী।

শার্লি মোদক।

শার্লি মোদক। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২৩ ১৫:১১
Share: Save:

চলতি বছরের জানুয়ারি মাসের কথা। আচমকাই প্রেম ভাঙার কথা প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী শার্লি মোদক। আনন্দবাজার অনলাইনকে তিনি জানিয়েছিলেন, পাঁচ বছর একা নিজের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। এই ঘটনার প্রায় ১০ মাস পার হয়ে গিয়েছে। এ বছরের পুজোয় প্রেমিক মৃত্যুঞ্জয় ভট্টাচার্যের সঙ্গেই দেখা গেল শার্লিকে। তবে কি সব মিটিয়ে আবারও কাছাকাছি শার্লি এবং মৃত্যুঞ্জয়। ভালবেসে তাঁকে নীল বলে ডাকেন নায়িকা। বিষয়টা কী? আনন্দবাজার অনলাইনের সঙ্গে যোগাযোগ করা হয় শার্লির সঙ্গে। পুরো ব্যাপারটাই খোলসা করলেন অভিনেত্রী।

তিনি বলেন, “এই যে কয়েকটা মাস আমরা আলাদা ছিলাম। নিজের মতো করে কাটিয়েছি এই সময়টা। তাই আরও বেশি করে একে অপরকে কাছে পাওয়ার বিষয়টা অনুভব করেছি। তাই আবারও একসঙ্গে। এই পুজোটা পরস্পরের সঙ্গে কাটিয়েছি। ভাল আছি এখন আমরা।”

নায়িকা অবশ্য তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কখনও লুকোছাপা করেননি। সম্পর্কে থাকার সময়ও যেমন খোলাখুলি কথা বলেছিলেন, বিচ্ছেদের সময়ও কোনও রাখঢাক করেননি। জানুয়ারি মাসে শার্লি বলেছিলেন, “প্রায় পাঁচ বছর পর আমি সিঙ্গল। এই সময়টা বেশ উপভোগ করছি। এক হাতে তো আর তালি বাজে না। আমি এখন বেশ খুশি। মনে হচ্ছে, এক ধাক্কায় অনেকটা বড় হয়ে গিয়েছি। নিজের সঙ্গে কাটানো মুহূর্তগুলো খুব উপভোগ করছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sharly Modak Tollywood Bengali Serial Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE