Advertisement
১৪ জুলাই ২০২৪
Shruti Das

‘কাকিমার সঙ্গে আমার এখনও কথা হয়’, শ্রুতির হাল না ছাড়ার অনুপ্রেরণা ঐন্দ্রিলা

যখনই তাঁর মনে হয় আর লড়াই করতে পারবেন না।, তখনই বার বার ঐন্দ্রিলা শর্মার কথা মনে পড়ে যায় শ্রুতির।

Tollywood actress Shruti Das shares how late actress Aindrila Sharma keeps her inspired

(বাঁ দিকে) শ্রুতি দাস, ঐন্দ্রিলা শর্মা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৩ ১৩:৩৮
Share: Save:

মাত্র পাঁচ বছরের কেরিয়ারে অনেক ওঠা-পড়া দেখেছেন তিনি। বেশ কয়েক বার প্রত্যাখানও সহ্য করতে হয়েছে অভিনেত্রী শ্রুতি দাসকে। এখন তিনি অবশ্য ইন্ডাস্ট্রির ‘রাঙা বউ’। মাঝে অবশ্য বেশ অনেক দিন কাজ করেননি তিনি। সেই সময় বেশ কিছু অডিশন দিয়েছিলেন। তখনও তিনি হাল না ছাড়ার কথাই বলেছিলেন। কাজ না পাওয়ার পরেও লড়াই চালিয়ে যাওয়ার অনুপ্রেরণা কে জোগায় শ্রুতিকে? সে কথাই সমাজমাধ্যমের পাতায় লিখলেন অভিনেত্রী।

image of shruti das and aindrila sharma

শ্রুতির ফেসবুক স্টোরি। ছবি: সংগৃহীত।

অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার সঙ্গে একটি ছবি ভাগ করে নিয়েছেন শ্রুতি। দু’জনের মুখে একগাল হাসি। তাঁরা যে ঘনিষ্ঠ বন্ধু ছিলেন, তেমনটা দাবি করা যায় না। তবে তাঁর যাত্রাটা শ্রুতিকে এখনও ভাবায়। তাই প্রতি মুহূর্তে যখনই কোনও কঠিন পরিস্থিতির সম্মুখীন হন, তখনই মনে পড়ে যায় ঐন্দ্রিলার কথা। ফেসবুক স্টোরিতে ঐন্দ্রিলার সঙ্গে ছবি পোস্ট করে নায়িকা লেখেন, “হেরে গিয়েছি ভেবেও বার বার উঠে দাঁড়াই যাকে দেখে। ঐন্দ্রিলা আমার অনুপ্রেরণা।”

এ প্রসঙ্গে, আনন্দবাজার অনলাইনকে শ্রুতি বললেন, “ঐন্দ্রিলার যাত্রা এখনও আমায় শক্তি জোগায়। অনুপ্রেরণা দেয়। আমি এখনও মাঝে মাঝে কাকিমা মানে ঐন্দ্রিলার মায়ের সঙ্গে কথা বলি। যখনই আমার বাড়িতে কোনও সমস্যা হয়, কিংবা কিছু ঘটে তখনই বার বার ওর কথাই মনে পড়ে আমার। আমার অনুপ্রেরণা। কাকিমা তো অনেক বার আমাকে ওঁদের বাড়িও যেতে বলেন।” এই মুহূর্তে এক বিন্দু নিশ্বাস ফেলার সময় নেই শ্রুতির। প্রতি দিন ‘রাঙা বউ’-এর শুটিং চলছে।

পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারকে সদ্য বিয়ে করেছেন অভিনেত্রী। তাঁদের সম্পর্ককে কেন্দ্র করে বিস্তর সমালোচনাও হয়েছিল। তবে তাঁদের বিয়ের পর থেকে ‘রাঙা বউ’ সিরিয়ালের টিআরপি ক্রমশ ঊর্ধ্বমুখী। যদিও পরিচালক সব কৃতিত্বই দিয়েছেন টিমের একাগ্রতা এবং পরিশ্রমকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE