Advertisement
০৩ মে ২০২৪
Solanki Roy

চেহারা নায়িকাসুলভ নয়! কটাক্ষের সঙ্গে অস্ত্রোপচারের উপদেশও শুনতে হয়েছিল শোলাঙ্কিকে

টলিপাড়ার অন্যতম পরিচিত মুখ শোলাঙ্কি রায়। সফল অভিনেত্রী হওয়ার পরেও নানা রকম কটাক্ষের শিকার হতে হয় তাঁকে। সে ঘটনাই প্রকাশ্যে বললেন নায়িকা।

Solanki Roy opens up about criticism

চেহারার জন্য কী কী উপদেশ শুনতে হয়েছিল শোলাঙ্কিকে? ছবি : ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৩ ১১:১৮
Share: Save:

ইদানীং ‘বডি শেমিং’ নিয়ে সবাই বেশ সরব। রোগা হোক কিংবা মোটা, ফর্সা হোক কিংবা কালো— বিভিন্ন কারণে অহেতুক কথা শুনতে হয়। কেউ কেউ সে কথা শুনেও চুপ থাকেন। আবার অনেকে প্রতিবাদ করেন। তবে এই সমস্যার সম্মুখীন শুধু যে সাধারণ মানুষকে হতে হয় তা নয়, তারকাদেরও বহু কথা শুনতে হয়েছে চেহারার জন্য। তেমনই এক ঘটনার কথা বর্ণনা করলেন অভিনেত্রী শোলাঙ্কি রায়। কিছু দিন আগে পর্যন্ত তাঁকে ‘গাঁটছড়া’ সিরিয়ালে দেখেছেন দর্শক। আপাতত কয়েক দিনের বিরতি। নিজের সেই তিক্ত অভিজ্ঞতার কথা সকলের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী।

এই ইন্ডাস্ট্রিতে বেশ কয়েক বছর কাটিয়ে ফেলেছেন শোলাঙ্কি। সিনেমা, সিরিজ়, সিরিয়াল—তিনটি মাধ্যমেই চুটিয়ে কাজ করছেন। বিক্রম চট্টোপাধ্যায় এবং শোলাঙ্কির জুটি তো দর্শকের অন্যতম প্রিয়। ‘বাবা বেবি ও’ ছবিতে যিশু সেনগুপ্তর সঙ্গে নায়িকার জুটিও দর্শকের থেকে পেয়েছিল বিপুল প্রশংসা। এত কিছুর পরেও তাঁর চেহারা নাকি নায়িকাসুলভ নয়, এমন কথা শুনতে হয়েছে শোলাঙ্কিকে। তিনি বলেন, “শরীরের মাপ হতে হবে এটা, বুকের মাপ হতে হবে ওটা— তথাকথিত ভারতীয় সৌন্দর্যের মাপকাঠিতে আমি পড়ি না। তাই বহু মানুষের নানা উপদেশ আমায় শুনতে হয়েছে।” এই প্রসঙ্গেই নায়িকা বলেন, “প্রথম শুনেছিলাম আমার অস্ত্রোপচার করানো উচিত। এক জন তো আবার আমায় ফ্ল্যাট্রন টিভি বলেছিলেন!”

তবে কারও কোনও কথাই যে তিনি খুব বেশি পাত্তা দেন না, সে কথা তিনি বার বারই বুঝিয়ে দিয়েছেন। সিরিয়ালে তাঁর চরিত্র শেষ হওয়ার পর আপাতত নতুন বাড়ি গোছানোয় মন দিয়েছেন নায়িকা। খুব শীঘ্রই মুক্তি পাবে শোলাঙ্কি অভিনীত নতুন ছবি ‘শহরের উষ্ণতম দিনে’। বিক্রম এবং শোলাঙ্কি জুটিকে আরও এক বার পর্দায় দেখার জন্য উৎসুক অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Solanki Roy Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE