Advertisement
০১ মে ২০২৪
Srabanti Chatterjee

‘এগিয়ে যাও, কখনও চলা বন্ধ কোরো না’, মনের ক্ষত সারানোর পাঠ দিলেন শ্রাবন্তী

সাধারণত তিনি শরীরচর্চার ছবি পোস্ট করেন। শনিবার অন্য ভাবে ধরা দিলেন শ্রাবন্তী। দিলেন জীবনের পাঠ। কিন্তু একটু অন্য মেজাজে।

নিজের ফিটনেসে বেশ মন দিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

নিজের ফিটনেসে বেশ মন দিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২২ ১৯:৫৪
Share: Save:

মাথা নীচে আর পা উপরে। দড়িতে পা পেঁচিয়ে উল্টো হয়ে ঝুলছেন টলিপাড়ার প্রথম সারির নায়িকা। কিছু দিন আগে অবধি তাঁর চেহারা নিয়ে কম খোঁটা শুনতে হয়নি তাঁকে। তাই তো নিজের ফিটনেসে বেশ মন দিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। মাঝেমাঝেই জিমে কসরতের মুহূর্ত ফ্রেমবন্দি হচ্ছে। শনিবার সকালে এমনই এক ছবি সকলের সঙ্গে ভাগ করে নিলেন নায়িকা।

নায়িকা মানেই তাঁর মেদহীন চেহারা হবে। এই ধারণাই মানুষের মাথায় বসে গিয়েছে। তাই কম কটাক্ষের শিকার হতে হয়নি অভিনেত্রীকে। এত কিছু শোনার পরও কিন্তু নিজের জায়গা ছাড়েননি। নায়িকা নিজের ছবি পোস্ট করে লেখেন, “কখনও হাল ছাড়বেন না।” নায়িকার মন্ত্র এমনটাই।

শ্রাবন্তী আরও লেখেন, “ছুটতে না পারলে হাঁটো। হাঁটতে না পারলে সাঁতার কাটো। নিজস্ব গতিপথ তৈরি করো। কিন্তু কখনও থেমে যেও না। চলা বন্ধ না করলে সব ক্ষত এক দিন না এক দিন ঠিক সেরে যাবে।” এগিয়ে যাওয়াতেই বিশ্বাস করেন নায়িকা। তাই তো জীবনে শত ঝড়,বাধা আসলেও অতীতে আটকে থাকেননি। নিজের মতো করে এগিয়ে নিয়ে গিয়েছেন জীবনকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Srabanti Chatterjee Actor Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE