Advertisement
০১ মে ২০২৪
Srabanti Chatterjee

শ্রাবন্তীর জীবনে নতুন সঙ্গী! লুকোছাপা না করেই আদুরে ছবি আনলেন প্রকাশ্যে

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা কম হয়নি। এ বার নায়িকার জীবনে এল নতুন সদস্য। বিশেষ ছবি পোস্ট করলেন নায়িকা।

Tollywood actress Srabanti Chatterjee introduces new member of her family in the world

শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২৩ ২১:৩০
Share: Save:

পরনে রাতপোশাক। ঘুম থেকে উঠেই যে ছবিটি তুলেছেন নায়িকা। তা তাঁর ইনস্টাগ্রাম পোস্টেই স্পষ্ট। ঘুম থেকেই উঠেই আদুরে মেজাজে ধরা দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাঁর সমাজমাধ্যমের পাতায় ঢুঁ দিলে দেখা যাবে কখনও তিনি ঘুরতে যাচ্ছেন বিদেশে। কখনও আবার প্রিয় মানুষদের সঙ্গে সময় কাটাচ্ছেন। তবে বৃহস্পতিবার যে এমন নতুন চমক আসবে, সেটা হয়তো অনেকেই আশা করেননি। চট্টোপাধ্যায় পরিবারে এল নতুন সদস্য। জীবনের নতুন সদস্যকে প্রকাশ্যে আনলেন নায়িকা নিজেই। যদিও এমনিতে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে উৎসাহী নন অভিনেত্রী। তবে নতুন সদস্যকে পেয়ে যে খুবই খুশি তিনি তা বোঝা যাচ্ছে তাঁর ছবিতেই।

শ্রাবন্তী এমনিতেই পোষ্যপ্রেমী। তাঁর বাড়িতে এত দিন তিনটি পোষ্য ছিল। এ বার যুক্ত হল আরও এক। নায়িকার কোলে তাঁর নতুন সদস্যকে দেখে খুশি ইন্ডাস্ট্রির অনেকেই। মিমি চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায় অনেকেই মন্তব্য করেছেন। শ্রাবন্তী আদুরে ছবি পোস্ট করে লিখেছেন, “আমার রূপকথার গল্পের পরিবারে তোমায় স্বাগত।” মিমি, শুভশ্রীরাও সমান উত্তেজিত।

মিমির প্রশ্ন, তাঁর নতুন সন্তানের কী নাম রেখেছেন নায়িকা? তাঁর এই নতুন সদস্যের নাম ‘রোজ়’। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে অনেক আলোচনা হয়েছে। তবে আপাতত ছেলে, বন্ধু এবং পোষ্যদের নিয়ে নিজের সংসার গোছাচ্ছেন শ্রাবন্তী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE