Advertisement
০৬ মে ২০২৪
Bollywood Controversy

কফির আড্ডায় মুখ খোলার ফল, বিশ্ববিদ্যালয়ের মঞ্চে মশকরার পাত্র দীপিকা ও তাঁর প্রেমজীবন

চলতি বছরে ‘কফি উইথ কর্ণ’-এর এসে নিজের প্রেমজীবন নিয়ে খোলামেলা ভাবে আলোচনা করেছেন দীপিকা পাড়ুকোন। তার পর থেকেই নেটাগরিকদের একটা বড় অংশের নিন্দার মুখে পড়েছেন অভিনেত্রী।

Deepika Padukone’s past relationships turned into a stand-up in Uttar Pradesh, fans demand strict action

দীপিকা পাড়ুকোন।   ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২৩ ২১:১৭
Share: Save:

চলতি বছরের ‘কফি উইথ কর্ণ’-এর প্রথম পর্বে কর্ণ জোহরের কফি আড্ডায় হাজির হয়েছিলেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ। ২০১৮ সালে ইটালিতে গাঁটছড়া বাঁধার পরে এই প্রথম কোনও টক শোয়ে একসঙ্গে এলেন দীপিকা ও রণবীর। বিয়ে করার আগে বছর ছয়েক প্রেম করেছেন তাঁরা। কফি কাউচে কর্ণের সঙ্গে কথা বলতে গিয়ে উঠে এসেছিল সেই প্রসঙ্গ। দীপিকা জানান, রণবীরের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ার গোড়ার দিকে নাকি একে অপরের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ হননি তাঁরা। বরং সেই সময় অন্যান্যদের সঙ্গেও মাঝেমধ্যে ডেটে গিয়েছেন তিনি। তবে এ কথা বলার পরেও দীপিকা এ-ও স্বীকার করেন যে, মনে মনে নাকি তিনি রণবীরকেই নিজের সঙ্গী হিসাবে মেনে নিয়েছিলেন। ‘কফি উইথ কর্ণ’-এর ওই পর্ব প্রকাশ্যে আসার পরেই দীপিকার চরিত্র নিয়ে শুরু হয় কাটাছেঁড়া। নিন্দার ঝড় বয়ে যায় সমাজমাধ্যমের পাতায়। এ বার এক বিশ্ববিদ্যালয়ের মঞ্চে মশকরার পাত্র হতে হল দীপিকা ও তাঁর প্রেম জীবনকে।

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে যেখানে দেখা যাচ্ছে, মঞ্চে ‘বাজিরাও মস্তানি’ ছবিতে দীপিকা অভিনীত মস্তানির চরিত্রের আদলে সেজে এসেছেন এক ব্যক্তি। তাঁর পিছনে মঞ্চের উপরে বড় পর্দায় দেখা যাচ্ছে দীপিকার ছবি। তাঁর সঙ্গে তাঁর বিভিন্ন সময়ের প্রাক্তন প্রেমিকেরা। সেই তালিকায় রয়েছেন নীহার পাণ্ড্য থেকে সিদ্ধার্থ মাল্য। এমনকি, ভারতীয় ক্রিকেট তারকা মহেন্দ্র সিংহ ধোনি, যুবরাজ সিংহের সঙ্গেও দীপিকার ছবি রাখা হয়েছে বড় পর্দার সেই ভিডিয়োয়। রণবীর কপূর তো রয়েছেনই। এত জন তারকার সঙ্গে প্রেম করে অবশেষে রণবীর সিংহের সঙ্গে সাত পাক ঘুরেছেন দীপিকা, এমনটাই দেখাতে চেয়েছেন তাঁরা। সেই ভিডিয়ো সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়ার পরে ক্ষুব্ধ নেটাগরিকদের একটা বড় অংশ। এই ঘটনার সঙ্গে যুক্ত সবার কড়া শাস্তির দাবি জানিয়েছেন তাঁরা।

‘কফি উইথ কর্ণ’-এর পর্ব সম্প্রচারিত হওয়ার পরে বার বার সমালোচনার মুখে পড়েছেন দীপিকা। যদিও তাতে কান দিতে নারাজ তিনি। এই ভিডিয়ো নিয়েও এখনও পর্যন্ত মুখ খোলেননি অভিনেত্রী। তবে দীপিকার অনুরাগীদের দাবি, ওই ঘটনার সঙ্গে জড়িত সবার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া উচিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE