Advertisement
১৮ জুলাই ২০২৪
Sreelekha Mitra

চারিদিকে শুধুই ঘন জঙ্গল, কার সঙ্গে অরণ্যে দিনরাত্রি কাটাচ্ছেন শ্রীলেখা?

একের পর এক জঙ্গলের ছবি। সবার একটাই প্রশ্ন, কোথায় ঘুরতে গেলেন শ্রীলেখা মিত্র? মিলল উত্তর।

Tollywood Actress Sreelekha Mitra went for vacation with her daughter

কোথায় ঘুরতে গিয়েছেন শ্রীলেখা? ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১৬:১৭
Share: Save:

ছবি পোস্ট করে প্রথমেই ঘোষণা করে দিয়েছিলেন যে, এই ছবি কোনও পুরুষ বন্ধু তাঁকে তুলে দেয়নি। মেয়েকে নিয়ে ঘুরতে গিয়েছেন শ্রীলেখা মিত্র। বিমানবন্দর থেকেই বিভিন্ন ছবি পোস্ট করতে শুরু করেন অভিনেত্রী। যে ছবিতে তিনি স্পষ্ট করেছেন, ছবিটি তুলে দিয়েছে তাঁর মেয়ে। মা-মেয়েতে বেরিয়ে পড়েছেন জঙ্গল সফরে।

গাছপালায় মোড়া চারিদিক। কখনও গাছের ফাঁকে দেখা যাচ্ছে হরিণ। নানা রকমের পশু উঁকি দিচ্ছে গাছের ফাঁক থেকে। জঙ্গলের মাঝে রাস্তা দিয়ে এগিয়ে যাচ্ছে শ্রীলেখাদের গাড়ি। মহারাষ্ট্রের তাডোবা জাতীয় অভয়ারণ্যে ঘুরতে গিয়েছেন অভিনেত্রী। সেখানে জঙ্গল সফরের বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করলেন শ্রীলেখা।

বিভিন্ন কারণে একাধিক বার উঠে এসেছে শ্রীলেখার নাম। মেয়েকে নিয়ে মনের মতো সাজিয়ে নিয়েছেন সংসার। এক বার আনন্দবাজার অনলাইনকে তিনি জানিয়েছিলেন জীবনে কোনও পুরুষকে চান না তিনি। এমন কেউ যদি আসেন ছবি তৈরির জন্য, তাঁকে সাহায্যও করবেন। তেমন মানুষকে সব সময় অভিনেত্রীর তরফে স্বাগত।

নিজের শর্তে জীবনযাপন করতেই ভালবাসেন শ্রীলেখা। অনেক দিন হল স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়েছে। তাঁরা এখনও অবশ্য ভাল বন্ধু। মেয়েও বাবার সঙ্গে সুযোগ পেলে সময় কাটিয়ে আসে। তবে এই সময়টা একান্তই মা আর মেয়ের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sreelekha Mitra Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE