Advertisement
০৩ মে ২০২৪
Sreemoyee-Kanchan

‘বাবা! কী মিল আপনাদের’, দুর্গাপুজোয় পাশাপাশি শ্রীময়ী-কাঞ্চনকে দেখে ধেয়ে এল কটাক্ষ

শ্রীময়ী চট্টরাজ এবং কাঞ্চন মল্লিকের সম্পর্ককে কেন্দ্র করে ইতিপূর্বে তৈরি হয়েছে নানা সমালোচনা। পুজোর মঞ্চে তাঁদের একসঙ্গে দেখে আবার শুরু আলোচনা।

Tollywood actress Sreemoyee Chattoraj and Kanchan Mallick got brutally trolled for their new post

কাঞ্চন-শ্রীময়ী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৩ ১৯:৪০
Share: Save:

তাঁদের সম্পর্ক নিয়ে আলোচনার শেষ নেই। অভিনেতা তথা তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজকে কেন্দ্র করে চর্চা যেন শেষ হয় না! কখনও কাঞ্চনের বাড়িতে শ্রীময়ীর ছবি নিয়ে আলোচনা শুরু হয়। কখনও আবার অভিনেত্রীর বেড়াতে যাওয়ার ছবি দেখে আসতে থাকে নিত্যনতুন মন্তব্য। পুজোর সময়ও তাঁদের দেখে ধেয়ে এল মন্তব্য। এই মুহূর্তে বিভিন্ন পুজো প্যান্ডেল উদ্বোধনে ব্যস্ত অভিনেতারা। আবার কখনও কখনও বিশেষ অনুরোধেও অনেক অনুষ্ঠানে উপস্থিত হতে হয় তাঁদের। সম্প্রতি সেচমন্ত্রী পার্থ ভৌমিকের আমন্ত্রণে তাঁর পুজোয় উপস্থিত হয়েছিলেন কাঞ্চন এবং শ্রীময়ী। ব্যস্‌, তাঁদের একসঙ্গে দেখেই শুরু বিতর্ক।

দু’জনেই সেজেছিলেন লাল পোশাকে। এক জনের পরনে ছিল লাল পাঞ্জাবি। আর অন্য জন সেজেছিলেন লাল সালোয়ার-কামিজে। পাশাপাশি বসেছিলেন তাঁরা। তাঁদের একসঙ্গে দেখেই ধেয়ে এল কটাক্ষ। কেউ মন্তব্য করেছেন,“একসঙ্গে ছাড়া আপনারা কোথাও যান না?” আবার কেউ লিখেছেন, “নিজেদের সম্পর্কের কথা এ বার স্বীকার করে নিন না।” আবার কেউ কেউ লিখেছিলেন, “কী মিল! আবার রং মিলিয়ে পোশাক পরেছেন!” যদিও কাউকে কোনও উত্তর দেননি তাঁরা।

কাঞ্চন বরাবরই দাবি করেছেন, শ্রীময়ী তাঁর স্নেহের পাত্রী। অনেক দিন আগে থেকে তাঁদের পরিচয়। অন্য দিকে এ বিষয়ে শ্রীময়ীকে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছেন, কারও মন্তব্যে গুরুত্ব দিতে রাজি নন তিনি। নিজের মতো করে জীবনে খুশি থাকতে চান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE