Advertisement
০৪ মে ২০২৪
Madhumita Sarcar

আইসক্রিম হাতে ষষ্ঠীর শুভেচ্ছায় মধুমিতা, পুজোয় ডায়েট না মানার ইঙ্গিত অভিনেত্রীর

‘চিনি ২’ ছবিতে দর্শক মধুমিতাকে দেখেছেন। পুজো কী ভাবে কাটবে, তারই আভাস দিলেন অভিনেত্রী।

Tollywood actress Madhumita Sarcar is not in a mood to follow diet during Pujo

মধুমিতা সরকার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৩ ১৬:৫৯
Share: Save:

শুক্রবার দুর্গাষষ্ঠী। পুজো শুরু হয়ে গিয়েছে। তার সঙ্গেই ব্যস্ত হয়ে পড়েছেন টলিপাড়ার তারকারা। কেউ ব্যস্ত বিচারকের ভূমিকায়। কারও আবার পরিবারের সঙ্গে আলাদা পরিকল্পনা রয়েছে। পেশার খাতিরেই সারা বছর নায়িকাদের কঠোর ডায়েট মেনে চলতে হয়। কিন্তু, পুজোর পাঁচটি দিন ‘চিট ডে’। পুজোর শুরুতেই তেমন বার্তাই দিলেন অভিনেত্রী মধুমিতা সরকার।

শুক্রবার সকালে সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করেন মধুমিতা। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, লাল শাড়িতে সেজে ভিড় রাস্তা দিয়ে দ্রুত গতিতে হেঁটে চলেছেন অভিনেত্রী। তবে তাঁর হাত কিন্তু খালি নেই। এক হাতে ধরা রয়েছে আইসক্রিম। তার স্বাদ নিতে নিতেই হাসিমুখে এগিয়ে চলেছেন মধুমিতা। ভিডিয়ো পোস্ট করে অনুরাগীদের ষষ্ঠীর শুভেচ্ছা জানিয়ে অভিনেত্রী লিখেছেন, ‘‘খাওয়াদাওয়া তো সবে শুরু। আপনাদের সবাইকে পুজোর শুভেচ্ছা।’’

মধুমিতার এই ভিডিয়ো দেখে অনুরাগীদের একাংশ অভিনেত্রীর ডায়েট নিয়ে চিন্তা প্রকাশ করেছেন। আবার পুজোর ক'টা দিন যে তারকারাও ডায়েট মানেন না, সে কথাও উল্লেখ করেছেন কেউ কেউ। তবে পুজোয় যে খাওয়াদাওয়ার কোনও নিয়ন্ত্রণ মানবেন না মধুমিতা, তা এই ভিডিয়োতেই এক প্রকার স্পষ্ট হয়ে গিয়েছে।

কয়েক মাস আগে মধুমিতাকে দর্শক ‘চিনি ২’ ছবিতে দেখেছেন। এই মুহূর্তে অভিনেত্রী পরিচালক শিলাদিত্য মৌলিকের নতুন ছবি ‘কে প্রথম কাছে এসেছি’-র শুটিংয়ে ব্যস্ত। পাশাপাশি একটি হিন্দি ছবিতেও নাকি তিনি অভিনয় করতে পারেন বলে খবর। সেই সঙ্গে চলছে নতুন কাজের ব্যাপারে আলোচনা। তবে সে বিষয়ে নিশ্চিত খবর পাওয়া যাবে পুজোর পর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE