Advertisement
০৫ মে ২০২৪
Sudipta Banerjee

লটে মাছের ঝুরা আর এঁচোড়-চিংড়িতে ‘সোহাগ জল’-এর সেটেই জমজমাট সুদীপ্তার আইবুড়োভাত

প্রস্তুতিপর্ব তুঙ্গে। আর ১০ দিন বাদে বিয়ে অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়ের। সিরিয়ালের সেটেই তাই হইহই করে আইবুড়োভাতের আয়োজন।

Sudipta Banerjee\\\\\\\'s marriage plan

বিয়ের খাওয়াদাওয়া থেকে সাজপোশাক— সব পরিকল্পনা ভাগ করে নিলেন সুদীপ্তা। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১২:২৬
Share: Save:

হাতে আর মাত্র ১০ দিন। তার পরেই বন্দ্যোপাধ্যায় বাড়িতে বাজবে বিয়ের সানাই। ১ মে বিয়ে করছেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তিনি। এই মুহূর্তে ‘সোহাগ জল’ সিরিয়ালে বেণী বৌদির চরিত্রে তাঁকে দেখছেন দর্শক। তাঁর শ্বশুরবাড়ির সকলেই যুক্ত রাজনীতির সঙ্গে। প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সীর ছেলে সৌম্য বক্সীর সঙ্গে দীর্ঘ দিনের প্রেম তাঁর। এই মে মাসে অবশেষে চারহাত এক হবে।

‘সোহাগ জল’ সিরিয়ালের সেটেই হল সুদীপ্তার আইবুড়োভাত পর্ব। সেটে তাঁর সব সহ-অভিনেতা অভিনেত্রী বাড়ি থেকে রান্না করে এনেছিলেন হরেক রকমের পদ। কেউ এনেছিলেন লটে মাছের ঝুরা, কেউ এঁচোড় চিংড়ি, কেউ আবার মাছের মাথা দেওয়া ডাল। সঙ্গে ছিল অবশ্যই মিষ্টি দই আর মিষ্টি। সব খাবার কি শেষ করেছিলেন সুদীপ্তা? হাসতে হাসতে অভিনেত্রীর উত্তর, “পাগল, অত কি খাওয়া যায়? তবে সবাই যে বাড়ি থেকে আমার জন্য রান্না করে নিয়ে আসবে ভাবতেই পারিনি। খুব সুন্দর করে সাজিয়েছিল। সব খাবারই অল্প করে খেয়েছি।”

Sudipta's Aiburobhat

‘সোহাগ জল’ সিরিয়ালের সেটে সুদীপ্তার আইবুড়োভাত। ছবি: ফেসবুক।

বিয়ের দিন সম্পূর্ণ বাঙালি সাজে নিজেকে দেখতে চান সুদীপ্তা। সেই মতো লাল রঙের বেনারসি কিনেছেন। আপাতত চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। অভিনেত্রী বললেন, “বিয়ের দিন তো আদ্যোপান্ত বাঙালি সাজে সাজব। গয়নাগুলোও কিনেছি তেমনই মানানসই। বিয়ের বেনারসি তো লাল। তবে রিসেপশনের দিন প্যাস্টেল শেডের লেহঙ্গা কিনেছি।” খাওয়াদাওয়াতেও থাকছে বাঙালিয়ানার ছোঁয়া। সুদীপ্তা জানালেন, চিংড়ি মাছের মালাইকারি থেকে মটন— সব কিছুই থাকছে বিয়ের মেনুতে। রিসেপশনের দিন কী খাওয়াদাওয়া থাকছে, তা এখনই বলতে চান না অভিনেত্রী। বিয়ের আগে শেষ শুটিং করবেন তিনি ২১ এপ্রিল। নিজের জন্য কিছুটা সময় রাখতে চান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sudipta Banerjee Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE