Advertisement
০২ মে ২০২৪
Swastika Dutta

হিন্দি ছবির নায়কের সঙ্গে জুটি বাঁধছেন স্বস্তিকা দত্ত, কে সেই অভিনেতা?

এত দিন বাংলা সিরিয়ালে বিভিন্ন নায়কের সঙ্গে জুটি বেঁধেছেন স্বস্তিকা দত্ত। এ বার বলিপাড়ার অন্যতম এক অভিনেতার সঙ্গে জুটিতে দেখা যাবে তাঁকে।

স্বস্তিকা দত্ত।

স্বস্তিকা দত্ত। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৩ ১৭:১৩
Share: Save:

রুদ্রজিৎ মুখোপাধ্যায়, ক্রুশল অহুজা থেকে শুভঙ্কর সাহা—একাধিক নায়কের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। তবে কোনও দিনই নিজেকে একটি গণ্ডির মধ্যে সীমাবদ্ধ রাখতে রাজি নন তিনি। তাই সিরিয়াল শেষ হলেই মাঝেমাঝে অন্য চরিত্রে মন দেন। একটি সিরিয়াল শেষ করে কিছু দিন ওয়েব সিরিজ়, বড় পর্দার কাজে মন দেন নায়িকা। এ বারেও ঠিক তেমনটাই হয়েছে। তাঁর অভিনীত ‘তোমার খোলা হাওয়া’ সিরিয়ালটি শেষ হয়েছে মাত্র কিছু দিন হয়েছে। এরই মধ্যে একটি সিরিজ়ের শুটিং সেরে ফেলেছেন। পাশাপাশি নতুন সিনেমার কাজ শুরু করতে চলেছেন নায়িকা। এই নতুন কাজ নিয়ে বিপুল উত্তেজিত অভিনেত্রী। প্রতিম ডি গুপ্তর নতুন ছবিতে যে কাজ করছেন টোটা রায়চৌধুরী এবং শান্তনু মহেশ্বরী এ কথা আগেই জানিয়েছিল আনন্দবাজার অনলাইন। এ বার সেই ছবিতে যোগ দিলেন স্বস্তিকাও। আর নায়িকার বিপরীতে কে?

শোনা যাচ্ছে, এই ছবিতে স্বস্তিকার বিপরীতে দেখা যাবে শান্তনুকে। এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে স্বস্তিকা বললেন, “হ্যাঁ ‘চালচিত্র’ ছবিতে শান্তনুর বিপরীতে দেখা যাবে আমাকে। খুব গভীর সম্পর্কে রয়েছে তারা এটুকুই শুধু আমি বলতে পারব। এর চেয়ে বেশি কিছু বলতে চাই না। তবে হ্যাঁ, শান্তনুর সঙ্গে কাজ করার জন্য আমি খুবই উত্তেজিত। ছোটবেলায় ওর সিরিয়ালগুলো দেখতাম। আশা করছি একসঙ্গে কাজ করতেও ভাল লাগবে।” ২৩ সেপ্টেম্বর থেকে নতুন ছবির কাজ শুরু করবেন স্বস্তিকা।

তা হলে এখন কি সিরিয়ালে দেখা যাবে না অভিনেত্রীকে? স্বস্তিকা জানিয়েছেন, তিনি এখন বিভিন্ন ধরনের চরিত্র নিয়ে পরীক্ষা করতে চান। তবে তিনি আর ছোট পর্দায় কাজ করবেন না এমনটা নয়। দুর্গাপুজোর পর আবারও ছোট পর্দায় দেখা যেতে পারে তাঁকে। তবে সবটাই নির্ভর করছে গল্প এবং পরিস্থিতির উপর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Swastika Dutta Tollywood Actor Bengali Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE