Advertisement
০২ মে ২০২৪
Ushashi

খুবই চিন্তিত ছিলেন, অবশেষে প্রযোজক রানা সরকারের থেকে অগ্রিম আদায় করে খুশি ঊষসী

রানা সরকারের সঙ্গে আবার কাজ করছেন ঊষসী চক্রবর্তী। বেশ চিন্তায় ছিলেন অভিনেত্রী। অবশেষে অগ্রিম আদায় করে আনন্দিত তিনি।

Tollywood Actress Ushashi Chakraborty feels excited as she got the advance cheque from producer Rana Sarkar

(বাঁ দিকে) রানা সরকার, ঊষসী চক্রবর্তী (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৩ ১২:৪৬
Share: Save:

টলিপাড়ায় প্রযোজক রানা সরকারের নামে একটা বদনাম আছে। রানার থেকে টাকা আদায় করা নাকি সহজ নয়। এমনকি শোনা যায় অনেকে এখনও টাকা পাবেন রানার কাছ থেকে। তবে গত কয়েক মাসে বেশ কিছু সিনেমার ঘোষণা করেছেন রানা। গত বছর তাঁর প্রযোজিত ছবি ‘মানবজমিন’ নিয়ে আলোচনাও হয়েছিল। এ বার নতুন ছবির কাজ শুরু করেছেন প্রযোজক। তাঁর নতুন ছবির নাম ‘অঙ্ক কী কঠিন’। পরিচালনার দায়িত্বে রয়েছেন সৌরভ পালোধি। এই ছবি ঘোষণার পরেই টলিউডের অন্দরে ভালই ফিসফাস হয়েছিল। যদিও কোনও সমালোচনাতেই খুব বেশি গুরুত্ব দেন না রানা। তবে অভিনেত্রী ঊষসী চক্রবর্তীর নতুন পোস্ট ঘিরে তৈরি হয়েছে বিস্তর আলোচনা। ‘অঙ্ক কী কঠিন’ সিনেমায় অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ঊষসী। প্রযোজকের থেকে টাকা পেয়ে খুশি অভিনেত্রী। তাই চেক হাতে পেয়েই সঙ্গে সঙ্গে ফেসবুকে পোস্ট করলেন ঊষসী।

হাতে চেক নিয়ে হাসিমুখে পোস্ট করেছেন ঊষসী। ছবিটি পোস্ট করে অভিনেত্রী লেখেন, “ভাই সকল, সকাল সকাল কার মুখ দেখে‌ উঠেছি মনে নেই। কিন্তু দিনটি খুবই লাকি। ছবি শুরুর আগেই প্রডিউসার রানা সরকারের কাছ থেকে অগ্রিম চেক আদায় করতে সক্ষম হয়েছি। ভাই এটা ছোটখাটো সাফল্য নয়। ভাবছি আজ একটা লটারির টিকিট কাটলে কেমন হয়!” ঊষসীর এই পোস্টে আবার উত্তরও দিয়েছেন রানা। প্রযোজকের মন্তব্য, “চেক বাউন্স করবে না তো?” সবটাই যে মজার ছলে হয়েছে তা বোঝা গিয়েছে এই পোস্টেই।

ইন্ডাস্ট্রিতে রানার যে ভাবমূর্তি সেটা ভাঙার জন্যই কি ঊষসীর এই পোস্ট? তিনি আনন্দবাজার অনলাইকে হাসতে হাসতে বলেন,“আমি রানাদার ইমেজ নিয়ে চিন্তিত নই। আমি চিন্তিত নিজের টাকা নিয়ে। রানাদার থেকে টাকা পেয়েই আমি ওকে বলেছিলাম ফেসবুকে পোস্ট দেব। তাই এই পোস্ট দিয়েছি। রানাদার থেকে অগ্রিম টাকা পেয়ে আমি খুব খুশি।” অনেক দিন হল ঊষসীকে পর্দায় দেখেননি দর্শক। ছোট পর্দা ছেড়ে আপাতত বড় পর্দা এবং সিরিজ়ের কাজেই বেশি মন দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE