Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Holi 2023

শ্রাবন্তী, মিমি, নীল-তৃণাদের মতো টলি তারকারা দোল উদ্‌যাপন করলেন কী ভাবে?

বলিউডের তারকাদের যা হোলি, টলিউডে সেটাই দোল। রঙের দিনটা কী ভাবে উপভোগ করলেন টলি তারকা? রইল সেই ছবি।

Tollywood celebrities holi celebration 2023

টলি তারকাদের দোল উদ্‌যাপনের টুকরো কোলাজ। গ্রাফিক: সনৎ সিংহ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৩ ১৫:৪৩
Share: Save:

সারা বছরের ব্যস্ততা এক দিকে। কিন্তু রঙের উৎসব অন্য দিকে। কেউ কাটালেন যুগলে, কেউ আবার পরিবারের সঙ্গে। কোনও তারকার দেখা মিলল বন্ধুবান্ধবের সঙ্গে। যে ভাবে যে পেরেছেন, উদ্‌যাপনে মেতেছেন। কেউ মাতোয়ারা রেন ডান্সে, কেউ আবার ব্যস্ত রিল বানাতে। আবার এই বসন্ত উৎসবেই কাছাকাছি এলেন কেউ কেউ।

জীবনের যে কোনও পরিস্থিতিতেই যিনি সদা রঙিন, তিনি হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সাদা টপ,জিন্‌সে, আপাদমস্তক রঙিন তিনি, সঙ্গে তাঁর হিরো। বাবার বুকে মাথা রেখে ছবি তুলেছেন শ্রাবন্তী। লিখেছেন, ‘হ্যাপি বার্থ ডে মাই হিরো… লাভ ইউ বাবা।’

এই বসন্তে এক হলেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় ও প্রিয়ঙ্কা সরকার। ছেলে সহজ তাঁদের মধ্যমণি। তিন জনেই কেতাদুরস্ত সাদা পোশাকে। তবে সর্বত্র রঙের ছোঁয়া, চোখে রঙিন চশমা। নতুন শুরুর ইঙ্গিত দিলেন তারকা জুটি।

যে কোনও অনুষ্ঠানে সোহিনী যেন শাড়িতেই নজরকাড়া। গলায় গাঁদা ফুলের মালা, মুখভর্তি রং, হলুদ শাড়ির সঙ্গে হ্যান্ড ব্লকের ব্লাউজ়। অভিনেত্রীর সঙ্গে রং মিলান্তি করে পাঞ্জাবি পরেছিলেন রণজয় বিষ্ণু। কখনও হাসিমুখে ছবি তুলেছেন, কখনও আবার বন্ধুদের সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন।

সাদা ধপধপে চুড়িদার, সঙ্গে গোলাপি লেহরিয়া ওড়নায় দোলে সাজলেন মিমি চক্রবর্তী। এক থালা রং সাজিয়ে দোল উদ‌্‌যাপন করলেন নায়িকা। ও দিকে ছেলে ইউভান ও রাজ চক্রবর্তীকে নিয়ে দোলের দিনের ছবি দিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। হালকা আবির খেলেই সন্তুষ্ট চক্রবর্তী পরিবার। সদ্য মুক্তি পেয়েছে শুভশ্রীর প্রথম ওয়েব সিরিজ় ‘ইন্দুবালা ভাতের হোটেল’। আপাতত তার প্রচারেই ব্যস্ত নায়িকা।

বেশ কিছু দিন ধরেই রটেছে তাঁদের মনোমালিন্যের খবর। ছাড়াছাড়ি হয়ে যাচ্ছে, এমন গুজব ছড়ায়। তবে দোলের দিন কাছাকাছি নীল-তৃণা। লাল আবিরে রাঙা হলেন দু’জনে। চুটিয়ে উপভোগ করলেন এই দিনটা।

ঋতাভরী চক্রবর্তী এ বছরের দোলটা তিনি কাটালেন দিদি ও জামাইবাবুর সঙ্গে। সদ্য বিয়ে হয়েছে ঋতাভরীর দিদি চিত্রাঙ্গদার। বিয়ের পর প্রথম দোল তাঁর। তাই এ বছর রঙে রখেলা, রেন ডান্স— সব নিয়ে জমজমাট ঋতাভরীর হোলি।

যাঁদের ভালবাসার জৌলুসের কাছে ম্লান বসন্তের রঙ। গৌরব চক্রবর্তী-ঋদ্ধিমা ঘোষ। সাদা পোশাকে রঙের আভার ভালোবাসায় ডুবে রং খেললেন তাঁরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE