Advertisement
০৬ মে ২০২৪
Arun Roy Health

গুরুতর অসুস্থ ‘বাঘা যতীন’-এর পরিচালক অরুণ রায়, ভর্তি করানো হয়েছে হাসপাতালে

পরিচালক অরুণ রায় অনেক দিন ধরেই অসুস্থ। শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাঁকে।

Tollywood director Arun Roy is severely ill due to cancer

পরিচালক অরুণ রায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২৩ ১৪:২৪
Share: Save:

অনেক দিন ধরেই অসুস্থ পরিচালক অরুণ রায়। গত অগস্ট মাসেই ছড়িয়ে পড়ে তাঁর অসুস্থতার খবর। ক্যানসারে আক্রান্ত পরিচালক। সে অবস্থায় শুটিংও করছিলেন ‘বাঘা যতীন’ ছবির। সেই ছবি মুক্তির আগে সমানতালে চালিয়ে গিয়েছেন প্রচারের কাজও। টলিপাড়ার অন্দরের খবর, খুবই অসুস্থ হয়ে পড়েছেন তিনি। তাঁকে ভর্তি করানো হয়েছে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। এক দিকে কেমোথেরাপি, অন্য দিকে ছবির কাজ পুরোদমে চালিয়ে যাচ্ছিলেন তিনি। অরুণ বার বার জানিয়েছেন, কাজের মধ্যে থাকলেই তিনি ভাল থাকেন। তবে সম্প্রতি তিনি একটু বেশিই অসুস্থ হয়ে পড়েছেন।

আগে তিনি আনন্দবাজার অনলাইনকে বলেছিলেন, “ক্যানসার হয়েছে তো কী হয়েছে! যে কারওরই হতে পারে। এটা নিয়ে আলাদা করে আলোচনার কিছু নেই।” অগস্ট মাসে তাঁর খাদ্যনালিতে ক্যানসার ধরা পড়ে। যদিও তা প্রথম পর্যায়ে বলেই জানা গিয়েছিল। তাই চিকিৎসক তাঁকে কেমোথেরাপির পরামর্শ দেন।

কিছু দিন আগে ‘অরণ্যের দিনরাত্রি’ ছবির শুটিং শেষ করেছেন পরিচালক। তা ছাড়া তাঁর পরিচালিত ‘বাঘা যতীন’ ছবিটিও দর্শকের নজর কেড়েছিল। তাঁর পরিচালিত আগামী ছবি দেখার অপেক্ষায় অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE