Advertisement
০১ মে ২০২৪
Srijit Mukherji

মিথিলার সঙ্গে ইদের নৈশভোজ, মেয়ে আয়রার সঙ্গে খুনসুটি, ‘দুষ্টু’ লোকদের চুপ করাচ্ছেন সৃজিত?

সৃজিত এবং মিথিলার সম্পর্কে নাকি চিড়। গত কয়েক মাস ধরে এমনই জল্পনা দর্শক মহলে। এত বিতর্কের মাঝে সৃজিতের পোস্টে তৈরি হল নতুন প্রশ্ন।

Srijit Mukherji

সৃজিত মুখোপাধ্যায়। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২৩ ১১:১৩
Share: Save:

গত এক মাস ধরে দুই বাংলায় আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং রফিয়াদ রশিদ মিথিলা। মুখোপাধ্যায় বাড়িতে নাকি চলছে চাপা অশান্তি। যা গড়িয়েছে আইনি দিকেও। তবে বৃহস্পতিবার ইদের রাতে দেখা গেল অন্য চিত্র। শহরের এক রেস্তরাঁয় স্ত্রী, কন্যা-সহ পুরো পরিবারকে নিয়ে নৈশভোজে গিয়েছিলেন পরিচালক। সেই ছবিই পোস্ট করলেন তিনি। তাঁদের বিচ্ছেদের জল্পনা চলছে বহু দিন ধরে। মাঝে বেশ অনেক দিন শুটিংয়ের কারণে শহরের বাইরে ছিলেন পরিচালক। অন্য দিকে, মিথিলাও বিভিন্ন কাজের সঙ্গে যুক্ত। তাই বছরের অর্ধেক সময়ই দেশের বাইরে কাটান তিনি। ফলে স্বামী-স্ত্রীকে অনেক দিন এক ফ্রেমে দেখা যায়নি। তাই সেই জল্পনা আরও জোরাল হয়।

সৃজিত অবশ্য বার বার বলে এসেছেন তাঁদের মধ্যে সবই ঠিক আছে। তিনি জানিয়েছিলেন, তাঁদের সম্পর্কে সম্পূর্ণ ভিত্তিহীন কথা রটানো হচ্ছে। এত বিতর্কের মাঝে আচমকই সৃজিত পোস্ট করেন তাঁর হার্টের সমস্যার কথা। স্বামীর অসুস্থতার কথা শুনে তড়িঘড়ি নাকি শহরে ফেরেন। তাই অনেকেই এ বার মনে করছেন, তা হলে দু’জনের সম্পর্কে এখনও টান রয়েছে । যদিও সম্প্রতি বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন, নাম উল্লেখ না করে লেখা একটি গসিপের ভিত্তিতে বিভিন্ন সংবাদমাধ্যম আরও রঙিন করে লিখছে। তিনি এই সবে কখনও মাথা ঘামান না।

এত কিছুর মাঝে শনিবার, মেয়ে আয়রার সঙ্গে একটি মিষ্টি ছবি পোস্ট করেন পরিচালক। যেখানে দেখা যাচ্ছে, চোখ বন্ধ করে বসে আছেন সৃজিত। আর আয়রা তার আব্বুর মাথায় তেল দিয়ে মালিশ করে দিচ্ছে। পরিচালকও তা উপভোগ করছেন। শেষ কয়েক দিনে তাঁর সমাজমাধ্যমের পোস্ট দেখে অনেকেরই প্রশ্ন, তবে কি সৃজিত বার বার সকলকে বোঝানোর চেষ্টা করছেন মিথিলার সঙ্গে তাঁর সম্পর্ক একেবারে স্বাভাবিক?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE