• মৌসুমী বিলকিস
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করোনা: সংক্রমণ রুখতে এবার টলিপাড়ার ব্রেক দ্য চেন ক্যাম্পেন

tollywood
টলিপাড়ার শিল্পীরা।

কোভিড-১৯ ছেয়ে গেছে সারা পৃথিবী জুড়ে। সামাজিক সংস্পর্শ এড়িয়ে চলাটাই এই ভাইরাস এড়ানোর একমাত্র উপায়, বলছেন বিশেষজ্ঞরা। প্রধানমন্ত্রী ঘোষণা করেছেন ২১ দিনের লকডাউন। কিন্তু মানুষজন কি সত্যি পালন করছেন এই নির্দেশ?

এই জায়গায় দাঁড়িয়ে তাই প্রয়োজন হয়ে পড়েছে জোরালো সচেতনতা প্রচারের। সেই দায়িত্বের কথা মাথায় রেখেই অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেড তাদের সোশ্যাল মিডিয়ায় ক্যাম্পেন শুরু করেছে। নাম দিয়েছে ব্রেক দ্য চেন। এই ক্যাম্পেনের প্রয়োজন হল কেন? 

অ্যাক্রোপলিস-এর প্রধান স্নিগ্ধা বসু জানালেন, “পরিষ্কারভাবে মানুষকে ব্রেক দ্য চেন-এর মাধ্যমে সোশ্যাল মেসেজ দেওয়া আমাদের দিক থেকে উচিত মনে হয়েছে। কেননা অনেকেই এই ক্রাইসিসটা এখনও সিরিয়াসলি নিচ্ছেন না।”

অ্যাক্রোপলিস-এর এক্সিকিউটিভ প্রোডিউসার অর্ণব রায় এবং ডিজিটাল হেড শঙ্খ আচার্য এই ক্যাম্পেনের কথা প্রথম ভাবেন এবং অন্য সদস্যদের মধ্যে ছড়িয়ে দেন। অ্যাক্রোপলিস-এর সঙ্গে কাজ করা অতীত এবং বর্তমানের তারকারা এক কথায় রাজি হয়ে যান। বাড়িতে বসেই তাঁরা ভিডিও রেকর্ড করে পাঠিয়ে দেন। প্রতিদিনই আপলোড হচ্ছে নতুন নতুন ক্যাম্পেন ভিডিও। সেখানে ঊষসী রায়, এনা  সাহা, শুভ্রজিত দত্ত, জিতু কমল, প্রমিতা চক্রবর্তী, দেবচন্দ্রিমা সিংহ রায়, সৈয়দ আরেফিন প্রমুখরা তো আছেনই, আছে ছোট্ট মাহি সিং। ‘ফিরকি’ ধারাবাহিকে ছোট ফিরকি মাহি ছোটদের বুঝিয়ে দিয়েছে কী ভাবে কোভিড-১৯ ভাইরাসের মোকাবিলা করতে হবে।  

অর্ণব বললেন, “আমরা আশাবাদী যে সবাই এই ক্যাম্পেনকে মান্যতা দেবেন। সবাই বুঝবেন যে বাড়িতে থাকাই এই ভাইরাসের সঙ্গে লড়ার একমাত্র উপায়।” 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন